ঢাকাসোমবার , ৯ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুর সীমান্ত থেকে বিপুল পরিমান টাকা উদ্ধার করেছে বিজিবি

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ৯, ২০২০ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

পিন্টু অধিকারী,মাধবপুর থেকে  : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী রামনগর এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি ব্যাগ উদ্ধার করে বিজিবি। যাতে বাংলাদেশি সাড়ে ৭ লক্ষ টাকা ছিল । বিজিবি সুত্রে জানা যায়, সোমবার (৯ মার্চ) সকাল ৬টার দিকে উপজেলার রাজেন্দ্রপুর ক্যাম্পের হাবিলদার শ্রী অরুণ চন্দ্র এর নেতৃত্বে বিজিবির একটি টহল দল পরিত্যক্ত অবস্থায় সাড়ে ৭ লক্ষ বাংলাদেশী টাকা ভর্তি একটি ব্যাগ উদ্ধার করে।

৫৫ বিজিবি’র অধিনায়ক লেঃকর্ণেল এস এম এম সামীউন নবী জানান,মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর ক্যাম্পের বিজিবি’র একটি টহল দল সোমবার সকালে উপজেলার চৌমুহনী ইউনিয়নের রামনগর সিমান্তে টহল দেওয়ার সময় এক ব্যাক্তিকে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখে তাকে আটক করার চেষ্টা করে। এসময় সে একটি ব্যাগ ফেলে দৌড়ে পালিয়ে যায়। টহল বিজিবি পরিত্যক্ত অবস্থায় ব্যাগটি উদ্ধার করে তল্লাশী চালিয়ে এতে বাংলাদেশি সাড়ে ৭ লাখ টাকা জব্দ করে। তবে এখনো পালিয়ে যাওয়া ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি বিজিবি।

 

বহরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার আলী আকবর খান জানান, সকাল ৮টায় রাজেন্দ্রপুর বিজিবি ক্যাম্প থেকে সুবেদার মাহবুব ফোন করলে আমি বিজিবি ক্যাম্পে যাই। সেখানে তারা আমার সামনে টাকা ভর্তি একটি ব্যাগ খোলে উল্লিথিত পরিমানের টাকা রয়েছে মর্মে আমাকে দেখান বিজিবির সুবেদার মাহবুব ।

Developed By The IT-Zone