ঢাকাসোমবার , ২২ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুর সীমান্তে বিজিবি’র তত্বাবধানে বিদ্যানন্দের ত্রান সামগ্রী বিতরণ  

দৈনিক আমার হবিগঞ্জ
জুন ২২, ২০২০ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃজাকির হোসেন মাধবপুর প্রতিনিধি :  হবিগঞ্জের মাধবপুর উপজেলার হরষপুর, ধর্মঘর, বড়জ্বাল বিওপি সীমান্ত এলাকার কর্মহীন ১৬৫ টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) । খাদ্যসামগ্রীর দাতা ছিল বিদ্যানন্দ নামে একটি বেসরকারি সংস্থা। সোমবার(২২জুন) এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
বিজিবি হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এন এম সামীউন্নবী চৌধুরী এসব ত্রাণ বিতরণ করেন। বিদ্যানন্দ ফাউন্ডেশনের পাঠানো খাদ্যসহায়তার মধ্যে রয়েছে চাল,আটা,ডাল ও লবণ। ত্রাণ সামগ্রী বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন ৫৫ ব্যাটালিয়নের সহকারী পরিচালক নাসির উদ্দিন চৌধুরী,ধর্মঘর ইউ/পি চেয়ারম্যান সামছুল ইসলাম কামাল, ধর্মঘর কোম্পানী কমান্ডার সুবেদার আবু বক্কর ,স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ছবি : অসহায় মহিলার হাতে সহায়তা তোলে দেয়া হচ্ছে

বিজিবি হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এন এম সামীউন্নবী চৌধুরী করোনা ভাইরাসের ভয়াবহতা উল্লেখ করে বলেন,আমাদের সবাইকে করোনা ভাইরাস থেকে আত্নরক্ষার জন্য সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তিনি করোনা পরবর্তী সম্ভাব্য মহামারী এড়ানোর জন্য ফসলের বীজ সংরক্ষণের বিষয়ে গুরুত্ব আরোপ করে বীজ সংরক্ষণের ব্যাপারেও সবাইকে উদ্বুদ্ধ করেন।

Developed By The IT-Zone