ঢাকাশুক্রবার , ২২ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে ৭ বছরেও নির্মাণ হয়নি পুলিশ তদন্ত কেন্দ্র

জালাল উদ্দিন লস্কর,মাধবপুর
জুলাই ২২, ২০২২ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

পুলিশ তদন্ত কেন্দ্রের জন্য দানকৃত ভূমিতে তদন্ত কেন্দ্র নির্মিত না হওয়ায় ভূমি দাতার উত্তরাধিকারীদের মধ্যে হতাশা দেখা দিয়েছে। স্পষ্টতই তারা হতাশা প্রকাশ করে দানকৃত ভূমিতে পুলিশ তদন্ত কেন্দ্র নির্মানের উদ্যোগ নেওয়ার দাবী করেছেন।

মাধবপুর উপজেলার ১০ নং ছাতিয়াইন ইউনিয়নের ছাতিয়াইন গ্রামে পুলিশ তদন্ত কেন্দ্র স্থাপনের জন্য ছাতিয়াইন ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের অদূরে ২৪ শতাংশ ভূমি রেজিস্ট্রি দলিল মূলে দান করেন ছাতিয়াইন গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক প্রয়াত রাখাল চন্দ্র গোপ।

২০১৫ সালে হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রের বরাবরে পৃথক দুটি রেজিস্ট্রি দলিলের মাধ্যমে তিনি এই পরিমান ভূমি দান করেন।
কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও পুলিশ তদন্ত কেন্দ্র নির্মান শুরু না হওয়ায় দাতা রাখাল চন্দ্র গোপের উত্তরাধিকারীরা হতাশা ব্যক্ত করেছেন।

রাখাল চন্দ্র গোপের পুত্র বিশিষ্ট ব্যবসায়ী ও ছাতিয়াইন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি চন্দন চন্দ্র গোপ জানান,তার প্রয়াত পিতা এলাকায় স্থায়ী পুলিশ তদন্ত কেন্দ্র নির্মানের লক্ষ্যে ভূমি দান করে গেছেন।

দানকৃত ভূমিতে তদন্ত কেন্দ্র নির্মিত হলে তার পিতার বিদেহী আত্মা শান্তি পাবে।উল্লেখ্য ২০১৪ সালের পহেলা ফেব্রুয়ারী ছাতিয়াইন ইউনিয়ন পরিষদের কয়েকটি কক্ষে চালু হওয়া ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের কার্যক্রমের উদ্বোধন করেন হবিগঞ্জের তৎকালীন পুলিশ সুপার মোঃ কামরুল আমীন।

Developed By The IT-Zone