ঢাকাশুক্রবার , ২০ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে ৬ জুয়ারির কারাদন্ড

অনলাইন এডিটর
মার্চ ২০, ২০২০ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি।। হবিগঞ্জের মাধবপুরে ৬ জুয়াড়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের উপজেলা নির্বাহী অফিসার তাসনুভা নাশতারানের নিকট প্রেরণ করলে তিনি ৫ জুয়াড়ীকে ১৫ দিনের ও ১ জনকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

ছবিঃ পুলিশের হাতে বন্দী জুয়াড়ীগন; ফটো-আমার হবিগঞ্জ টিম।

সূত্রে প্রকাশ, ১৯শে মার্চ সন্ধ্যা ৬ টায় শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের পরমানন্দপুর গ্রামে অভিযান চালিয়ে সুমন মিয়া (২৬), মোঃ মারুফ (২৩), আবুল কাসেম (২৮), জহির হোসেন (২৩), ওয়াসিম (২৪), আবু সাঈদ (৫০) কে গ্রেফতার মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর মোঃ গোলাম মোস্তফা। এসময় তাদের কাছ থেকে জুয়াড় সরঞ্জামাদী উদ্ধার করা হয়।

২০শে মার্চ শুক্রবার দুপুরে তাদেরকে উপজেলা নির্বাহী অফিসার তাসনুভা নাশতারানের কার্য্যালয়ে হাজির করলে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ জুয়াড়ীকে ১৫ দিন ও ১ জনকে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন। তাদের আটক ও উক্ত বিষয়টি মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর মোঃ গোলাম মোস্তফা বলেন, গ্রেফতারকৃত ৬ জনকে ভ্রাম্যমান আদালতে সাজা দেওয়ার পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Developed By The IT-Zone