ঢাকাশুক্রবার , ১ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে ১৪ বছরেও শেষ হয়নি ব্রিজের কাজ : দেখার যেন কেউ নেই

দৈনিক আমার হবিগঞ্জ
মে ১, ২০২০ ৯:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ইয়াছিন তন্ময় :   মাধবপুর উপজেলার ৭নং জগদীশপুর ইউনিয়নের খাটুরা,খড়কী এবং বরগ গ্রামের রাস্তায় নদীর উপর নির্মিত ব্রিজের বেহাল অবস্থা। এই এলাকার মানুষের ইউনিয়ন অফিস সহ উপজেলা ও জেলা সদরে যাওয়ার এটিই হল প্রধান রাস্তা। এই রাস্তা দিয়ে প্রতি দিন স্কুল কলেজ ছাত্র ছাত্রী সহ প্রায় শত শত মানুষের যাতায়াত করে। ব্রিজ না থাকায় তাদেরকে বাশেঁর ব্রিজের উপর দিয়ে নদী পার হতে হয় এমন কি বর্ষার মৌসুমে বিকল্প পথ হিসেবে তাদের কে সাতরিয়ে নদী পার হতে হয়। কিন্তু ব্রিজ নির্মানের শুরু থেকে এখন পর্যন্ত আঁট টি পিলার দিয়ে দাঁড়িয়ে রাখা হয়েছে ব্রিজটি।

এখন পর্যন্ত মিলেনি পালিয়ে যাওয়া ঠিকাদারি প্রতিষ্টানের সন্ধান। এলাকাবাসী দৈনিক আমার হবিগঞ্জ কে জানান, আজ থেকে ১৪বছর আগে এই ব্রিজের নির্মান কাজ শুরু হয়েছিল। কিন্ত এখন পর্যন্ত ব্রিজের কাজ শেষ হয়নি। নির্মান সমাপ্তের খবর ডেকে আছে গভীর অন্ধকারে। নানাসময়ে বিভিন্ন জনপ্রতিনিধিরা ব্রিজের নির্মান কাজ শেষ করার আশা দিলেও পরবর্তীতে তাদের আর খোঁজ মেলেনা বলে তারা অভিযেগা করেন।

ছবি : মাধবপুরের জগদীশপুর ইউনিয়নের এই ব্রিজট ১৪বছরেরও সমাপ্ত হয়নি বাকি কাজ

তিনটি গ্রামে ভোটার রয়েছে প্রায় ৭৪০০ জন। জনসংখ্যা প্রায় ২২ হাজার। তিন গ্রামের মানুষের এখন প্রানের দাবি জরুরী ভাবে যেন ব্রিজটির নির্মান কাজ সম্পুর্ন করা হয়। এজন্য এলাকাবাসী উপজেলা ও জেলা পরিষদ কিংবা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নজর দেযার আহবান জানিয়েছেন।

Developed By The IT-Zone