ঢাকাসোমবার , ৩০ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে সুবিধাবঞ্চিতদের পাশে উপজেলা প্রশাসন

অনলাইন এডিটর
মার্চ ৩০, ২০২০ ২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুর উপজেলার হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে উপজেলা প্রশাসন।করোনাভাইরাস দুর্যোগে মাধবপুর উপজেলার জীবনচিত্র বদলে গেছে। প্রশাসনের আহ্বানে মানুষ এখন ঘরে ঘরে অবস্থান করছে। খুব জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউ। এ অবস্থায় কাজকর্ম না থাকায় গরিব ও মধ্যবিত্ত পরিবারের লোকজন বিপাকে পড়েছেন। তাদের অনেকে প্রতিদিনের খাবার সংগ্রহ করতে পারছে না।

ছবিঃ উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক ত্রাণ বিতরণ।

রবিবার ২৯ মার্চ দুপুরে মাধবপুর উপজেলার নিম্ন আয়ের মানুষের মাঝে সরকার কর্তৃক জনপ্রতি ২০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি মসুর ডাল, ১ কেজি তেল নিয়ে মাধবপুর বাজারের পুটপাতে বসে থাকা এক মোচিকে খাদ্যদ্রব্য দেন এবং আদাঐর ও শাহজাহানপুর ইউনিয়নের হতদরিদ্রের বাড়িতে গিয়ে হতদরিদ্রের মাঝে গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন তাসনূভা নাশতারান, উপজেলা নির্বাহী অফিসার।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা  তাসনুভা নাশতারান অফিসার চলমান করোনা ভাইরাস বিষয়ে সচেতনতার প্রয়োজনীয়তা তুলে ধরে বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য ঘরে থাকতে এবং জনসমাগম এড়িয়ে চলতে পরামর্শ দেন ।

এছাড়াও তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী নিম্ম আয়ের মানুষের চিন্তা করে জেলা প্রশাসকের জিআর ত্রাণ তহবিল থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছি এবং পর্যায়ক্রমে পুরো উপজেলার কর্মহীন দরিদ্র মানুষকে দেওয়া হবে।

Developed By The IT-Zone