ঢাকামঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে সামাজিক দুরত্ব বজায় রাখতে সাধারণ মানুষের পাশে শাহজাহানপুর গ্রুপ

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৭, ২০২০ ৯:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

পিন্টু অধিকারী  মাধবপুর প্রতিনিধি:  করোনা সচেতন গ্রুপের শাহজাহানপুর ইউনিয়ন পক্ষ থেকে প্রাথমিক ভাবে সোমবার (৬ এপ্রিল)  তেলিয়াপাড়া বাজারের ২ টি জায়গায় হাত ধোয়ার ব্যবস্থা করেছেন।  কার্যক্রমটি সফল হলে পর্যায়ক্রমে আরো কয়েকটি জায়গায় একই ব্যবস্থা গ্রহণ করবে। করোনা নামক ভাইরাসের কারনে পুরো পৃথিবী যখন থমকে গেছে ,নিজ দেশ এবং দেশের মানুষের করুন পরিস্থিতি তখন বসে না থেকে মানুষের সাহায্যে এগিয়ে এসেছে নিঃস্বার্থ করোনা সচেতন গ্রুপের শাহজাহানপুর ।

ছবি : নিরাপদ সামাজিক দুরত্ব বজায় রাখতে দোকানের সামনে গোলবৃত্ত

ক্রেতারা নিজেদের মধ্যে নিরাপত্তা দূরত্ব বজায় রেখে কেনাকাটা করার জন্য তেলিয়াপাড়া বাজার, নোয়াহাটি বাজার, শাহপুর বাজারে ৩ ফিট দূরে দূরে  গোল বৃত্ত চিহৃ ব্যবহার করে করোনা সচেতন গ্রুপের শাহজাহানপুর ইউনিয়ন সদস্যবৃন্দগন।সকলের প্রতি আহবান আপনারা বাজারে নিজেদের সুস্থতার জন্য নিরাপত্তা দূরত্ব মেনে চলবেন।

ছবি : করোান ভাইরাস প্রতিরোধে হাত ধোয়ার ব্যবস্থা করেছেন শাহজাহানপুর গ্রুপ

এবং অন্যকে এই বিষয়ে বুঝিয়ে বলবেন যেন তারাও সচেতন হয়। ওই গ্রুপের সদস্যরা ইউনিয়নের সামর্থ্যবান ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে ১ লক্ষ ৬৪ হাজার ৩৩০ টাকা অনুদান সংগ্রহ করেন। প্রাপ্ত অনুদানের টাকা দিয়ে আমরা ৩৫0 টি  অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে পৌছে দেওয়া হয়েছে। প্রাথমিক ভাবে আমাদের লক্ষ্য ছিলো ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবো

Developed By The IT-Zone