ঢাকাশুক্রবার , ১ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে মাদ্রাসার শিক্ষকের ফেসবুক পোস্টে খাবার পেল ৫ অসহায় পরিবার

দৈনিক আমার হবিগঞ্জ
মে ১, ২০২০ ৯:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

লিটন বিন ইসলাম, মাধবপুর প্রতিনিধি  :  করোনার সংক্রমণ প্রতিরোধে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হতে পারছের না মানুষ। ফলে, অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষ পড়েছেন খাদ্য সংকটে। অনেকেই পাচ্ছে না সরকারি ত্রান আবার অনেকে ফেলে ও তা দিয়ে কত দিনেই চলা যায়।
হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুরমা চা বাগানের দাখিল মাদ্রাসায় সহকারী শিক্ষক  আছকির আহমেদের ফেসবুক পোস্ট দেখে  পাঁচ অসহায়, দরিদ্র পরিবার কে খাদ্য সামগ্রী উপহার দিলেন মাধবপুর প্রেসক্লাব সভাপতি মহি উদ্দিন আহম্মেদ।

ছবি : ফেসবুকে পোস্টের জের ধরে খাবার পেল পরিবার

উপজেলার সুরমা চা বাগানের দাখিল মাদ্রাসায় সহকারী শিক্ষক  আছকির আহমেদ আমার হবিগঞ্জ কে জানান, আমি গত ২৮ এপ্রিল আমার ফেসবুক আইডি থেকে শাহজাহানপুর ইউনিয়নের উত্তর সুরমা গ্রামের পুর্ব পাড়ার তিন অসহায় পরিবারে খাদ্য সামগ্রী প্রয়োজন এমন একটি পোষ্ট করলে আমার ফেসবুক পোষ্টে দেখে সাড়া দেন মাধবপুর প্রেসক্লাব সভাপতি মহি উদ্দিন আহম্মেদ। পরে তিনি তিনজন সহ আরো দুইজন অসহায় দরিদ্র পরিবারের জন্য আমার মাধ্যমে পিয়াজ, ছোলা বুট, ডাল, সেমাই, চিনি, সয়াবিন তেল, সহ খাদ্য সামগ্রী তাদের বাড়িতে পৌছিয়ে দেয়।
 আছকির আহমেদ আরো বলেন সেই প্রত্যাশিত খাদ্য পেয়ে তাৎক্ষনিক ভাবে আল্লাহর কাছে দু হাত তোলে মাধবপুর প্রেসক্লাব সভাপতি মহি উদ্দিন ভাইয়ের জন্য ফরিয়াদ করেন প্রভু ভাইটি কে ভাল রেখো সুস্থ রেখো।
পরিশেষে সকলের উদ্দেশ্যে বলেন, সেটাই প্রমাণ করে দিল কভিড১৯ .মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য।আসুন সকলে মিলে মানবতার কল্যাণের কাজ করি। সাধ্যমত দরিদ্র অসহায় মানুষের মানুষে দাঁড়াই ।

Developed By The IT-Zone