ঢাকাসোমবার , ৩ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে ভুয়া পুলিশ সদস্য গ্রেফতার

দৈনিক আমার হবিগঞ্জ
ফেব্রুয়ারি ৩, ২০২০ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জহিরুল ইসলাম (লিটন পাঠান), মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :  হবিগঞ্জের মাধবপুরে পুলিশের এএসআই পরিচয় দিয়ে সাধারন মানুষ কে মামলা মোকদ্দমার ভয় দেখিয়ে প্রতারণা করার সময় সানা মৃধা (৪০)নামে এক ব্যক্তি কে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২ ফেব্রুয়ারি) রাতে মাধবপুর থানার এএসআই নিজাম একদল পুলিশ সদস্য নিয়ে উপজেলার নোয়াপাড়া বাজারে অভিযান চালিয়ে সানা মৃধাকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত সানা মৃধা ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের জব্বার মৃধার ছেলে। সে নিজের নাম গোপন করে দেলোয়ার হোসেন নামে ভুয়া পুলিশের আইডি কার্ড বানিয়ে প্রতারনা করত। মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর আহামেদ জানান, সানা মৃধা দীর্ঘদিন যাবত বিভিন্ন স্থানে পুলিশের এএসআই পরিচয় দিয়ে সাধারন জনগন কে মামলা মোকদ্দমার ভয় দেখিয়ে প্রতারনা করে আসছিল।

রোববার রাতে পুলিশ পরিচয়ে নয়াপাড়া বাজারে প্রতারনা করতে গেলে সাধারন জনগনের সন্দেহ হয়্। পরে স্থানীয় ব্যবসায়ীরা পুলিশ কে খবর দিলে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সানা মৃধা কে আটক করে। এ সময় সানা মৃধা নিজেকে মাধবপুর থানা পুুলিশ পরিচয় দিয়ে আইডি কার্ড প্রদর্শন করেন এবং থানা পুলিশের এএসআই নিজামের সঙ্গে তর্কে জড়িয়ে পরে। নিজাম সানা মৃধার কার্ড ভুয়া বলে চ্যালেঞ্জ করে। সানার আইডি কার্ড পরীক্ষা নিরীক্ষা করে দেখা যায় সে ভুয়া আইডি কার্ড বানিয়ে প্রতারণা করে আসছিল। সে পুলিশের কোন লোক নয়। তার কাছ থেকে পুলিশের ব্যাচ, ভুয়া আইডি কার্ড উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

Developed By The IT-Zone