ঢাকাবুধবার , ১২ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে ভারতীয় ফেনসিডিল ও হুইস্কি সহ মাদক ব্যবসায়ী আটক

দৈনিক আমার হবিগঞ্জ
ফেব্রুয়ারি ১২, ২০২০ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

মাধবপুর প্রতিনিধি :  হবিগঞ্জের মাধবপুরে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৪ বোতল হুইস্কি সহ মো: ইমাম হোসেন ইমন (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী মো: আসাদ মিয়া (৪২)পালিয়ে যায়। ইমাম হোসেন ইমন নরসিংদী জেলার সদর উপজেলার উত্তর সুবার পুর গ্রামের মো: গিয়াস উদ্দিন এর ছেলে এবং তার সহযোগী মো: আসাদ মিয়া নরসিংদী জেলার মাধবদী উপজেলার কুড়ের পাড় গ্রামের মৃত আহাম্মদ মেম্বার এর ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (১২ ফেব্রুয়ারী) সকাল সারে ৬ টার দিকে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো: গোলাম মোস্তফা এর নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে তেলিয়াপাড়া রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৪ বোতল হুইস্কি সহ  মো ইমাম হোসেন ইমনকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী মো: আসাদ মিয়া পালিয়ে যায়।
এসময় পুলিশ মাদক পাচার কাজে ব্যাবহৃত একটি ইয়ামাহা এফজেডএস মোটরসাইকেল ( ঢাকা মেট্রো -গ-২১-৪২৭১) আটক করে। ইন্সপেক্টর মো: গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে মাধবপুর থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Developed By The IT-Zone