ঢাকাবৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে বিদ্যুৎ অফিসেই চলছে বিদ্যুৎ অপচয় !

মাধবপুর প্রতিনিধি
জুলাই ২৮, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

সাশ্রয়ে দেশজুড়ে সিডিউল লোডশেডিংয় বিপর্যয়ে যখন জনজীবনে হাঁসফাঁস অবস্থা।তখন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির মাধবপুর উপজেলার নোয়াপাড়া জোনাল অফিসে মিললো এর ভিন্ন চিত্র। খোদ অফিসেই চলছে বিদ্যুতের অবাধ অপচয়।

সরেজমিনে গেলে বুধবার (২৭জুলাই) দুপুরে দেখা যায়, অফিস কক্ষে কেউ না থাকলেও দিনের আলোর মধ্যেই জ্বলছে লাইট, ঘুরছে ফ্যান। যার একটি ভিডিও ফুটেজ দৈনিক আমার হবিগঞ্জ এর কাছে রয়েছে।

কর্তৃপক্ষের নাকের ডগায় এভাবে বিদ্যুতের অপচয় হতাশ করে তুলেছে গ্রাহকদের।এমন ঘটনায় বিরুপ মন্তব্য ও করেছেন অফিসে সেবা নিতে আসা গ্রাহকরা।

নোয়াপাড়া জোনাল অফিসে আসা জামিল মিয়া নামে একজন বলেন বিদ্যুৎ অফিসে প্রয়োজন ছাড়াই বিদ্যুতের এমন অপচয় মানুষ কে আরও ভোগান্তি বাড়িয়ে দিচ্ছে কতৃপক্ষ কে আরও অনেক বেশি সচেতন হওয়া দরকার।

হেলাল মিয়া নামে আরেক জন বলেন দেশে প্রচুর লোডশেডিংয় হচ্ছে আর নোয়াপাড়া বিদ্যুৎ অফিসের বিদ্যুৎ অপচয়ের চিত্র দেখে আমি হতাশ।এ যেন সরিষার মাঝে ভূত।

এই বিষয়ে যোগাযোগ করা হলে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি নোয়াপাড়া জোনাল অফিসের ডিজিএম মোঃ ফায়েজুল্লা বলেন, সিডিউল অনুযায়ী লোডশেডিং বাস্তবায়ন করতে পারছে না।আপনার অফিসে বিদ্যুতের অপচয় করা হচ্ছে এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন এই বিষয়ে কঠোর ভাবে নিষেধ করা হয়েছে, তার পরেও হতে পারে অসম্ভব কিছু না। এরকম যদি হয়ে থাকে বিষয় টি নিন্দনীয়। আমি দেখবো ।

Developed By The IT-Zone