ঢাকাসোমবার , ২৭ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ২৭, ২০২০ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ জাকির হোসেন মাধবপুর  (হবিগঞ্জ) প্রতিনিধিঃ ”সুস্থ্য দেহ সুন্দর মন, ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল” এই স্লোগান নিয়ে মাধবপুর উপজেলার ধর্মঘরের শিক্ষা প্রতিষ্ঠান সাউথ কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার  বিতরণী  অনুষ্ঠান রবিবার( ২৬ জানুয়ারি) বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন- মাধবপুর উপজেলার আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জনাব রহম আলী।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন- লেখা পড়ার পাশাপাশি ক্রীড়া-সাংস্কৃতি চর্চা ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশে সহায়ক ভূমিকা পালন করে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক অহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধর্মঘর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মিজানুর রহমান ধর্মঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তোজাম্মেল হক, সজীব মুস্তাফিজ এবং মোহাম্মদ ফিরোজ মিয়া ও আশু মিয়া অবসরপ্রাপ্ত (বিডিআর)।
বিদ্যালয়ে সহকারী শিক্ষক বিশ্বতুষ রায় সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি লোকমান হোসেন ভূঁইয়া, পরিচালনা কমিটির সদস্য- মোহাম্মদ আলাউদ্দিন খাঁ, ইমরান আহমেদ তরু, লাল মিয়া এবং সাফিয়া হোসেন।

Developed By The IT-Zone