ঢাকাশুক্রবার , ৮ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে প্রতিশোধ নিতে যুবককে ছুরিকাঘাতে হত্যা : ঘাতকসহ গ্রেপ্তার ২

দৈনিক আমার হবিগঞ্জ
মে ৮, ২০২০ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

মাধবপুর প্রতিনিধি :   হবিগঞ্জের মাধবপুর পৌরশহরে থাপ্পর মারার প্রতিশোধ নিতে প্রকাশ্য কানাই ঝুষি (২১) নামে এক যুববকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে।
বৃহস্পতিবার (৭মে) রাত সাতটার দিকে শহরের নোয়াগাঁও ব্রীজ এলাকায় এঘটনা ঘটে। ঘটনার পর উভয়পক্ষ সংঘর্ষে জড়ালে স্থানীয় জনাতা ও পুলিশ এসে নিয়ন্ত্রনে আনে। এসময় মুল ঘাতক রামপ্রসাদ ও ভানু ঋষি কে গ্রেফতার করেছে পুলিশ। নিহত কানাই মাধবপুর ঝুষি পৌর শহরের গঙ্গানগর গ্রামের ফটিক ঋষির ছেলে।

ছবি : কানাই ষুষির নিথর দেহ

নিহতের পরিবার সুত্রে জানায়, কয়েক দিন আগে কিয়ালিপনা করে রাম প্রসাদ কানাই কে পাগল বলে। এতে রাগের বসে কানাই রামপ্রসাদ কে একটি থাপ্পর মারে। এঘটনা পরে পারিবারিক ভাবে নিস্পত্তি করা হয়। কিন্তুু রামপ্রসাদের ক্ষোভ রয়ে যায়। এরই জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় কানাই ব্রীজ এলাকায় গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা রামপ্রসাদ ও তার কয়েক সহযোগী এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে গুরুত্বর অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ সত্যতা নিশ্চত করে বলেন। ঘটনার পরপরই পুলিশ রামপ্রসাদ ও ভানু নামে দুজন কে গ্রেফতার করেছে।

Developed By The IT-Zone