ঢাকাশুক্রবার , ১৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে প্রতিমন্ত্রীর নামফলক ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা : নেতাদের ক্ষোভ

দৈনিক আমার হবিগঞ্জ
জুলাই ১৬, ২০২১ ১০:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃজাকির হোসেন, মাধবপুর প্রতিনিধিঃ  হবিগঞ্জের মাধবপুর পৌরসভায় শিবপুর গুমুটিয়া পাকা রাস্তার সামনে বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী উদ্বোধন করা রাস্তার নামফলক ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৫জুলাই) বিকালে আওয়ামী লীগ নেতাকর্মীরা বিষয়টি দেখতে পেয়ে ক্ষোভ প্রকাশ করেন।
মাধবপুর শিবপুর গ্রামের যুবলীগ নেতা আব্দুল হান্নান বলেন, ২০১৭ সালে ৩ মার্চ বিশ্বব্যাংকের সহায়তায় মাধবপুর মহাসড়ক থেকে শিবপুর গুমুটিয়া পাকা রাস্তার কাজ উদ্বোধন করেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী। তখনকার আওয়ামী লীগের মেয়র হীরেন্দ্র লাল সাহা রাস্তার পাশে নামফলকটি স্থাপন করেন।

ছবি : মাধবপুরে রাস্তা উদ্বোধন করা প্রতিমন্ত্রীর নামফলক ভেঙ্গে ফেলেছে দুর্বুত্তরা

মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জায়েদ খান বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে এ রাস্তাটি উদ্বোধন ও নির্মাণ কাজ সম্পন্ন হয়। এখন এ রাস্তাটি মাধবপুর পৌরসভার একটি দৃষ্টি নন্দন রাস্তা। কিন্তু দুঃখজনক হলো- সরকারের এ অর্জনকে সইতে না পেরে মন্ত্রীর নামফলকটি ভেঙে ফেলা হয়েছে।
মাধবপুর পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বেনুরঞ্জন রায় বলেন, কয়েক দিন আগে মাধবপুর পৌরসভার শ্যামলীপাড়ায় একটি রাস্তার মন্ত্রী ও সাবেক মেয়রের নামফলক ভেঙে ফেলা হয়। রাজনৈতিকভাবে ঈর্ষাণিত হয়ে এগুলো করা হচ্ছে।
মাধবপুর থানার পৌরসভার দায়িত্বপ্রাপ্ত বিট অফিসার এসআই ফজলে রাব্বি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। কারা, কী উদ্দেশ্যে এটি করেছে তা উদঘাটনের চেষ্টা করছে পুলিশ।

Developed By The IT-Zone