ঢাকাবুধবার , ২৭ অক্টোবর ২০২১

মাধবপুরে পৌরসভার উন্নয়ন পরিকল্পনা ওয়ার্ড ভিশনিং প্রোগ্রাম অনুষ্ঠিত 

দৈনিক আমার হবিগঞ্জ
অক্টোবর ২৭, ২০২১ ৩:২৭ অপরাহ্ণ
Link Copied!

ইয়াছিন তন্ময়  :  মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর পৌরসভায় উন্নয়ন পরিকল্পনা (PDB) প্রণয়নের নিমিত্তে ওয়ার্ড ভিশনিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৭ অক্টোবর) সকাল ১০ ঘঠিকায় পৌরসভার ৩নং ওয়ার্ডের ফয়জুন্নেসা কিন্ডার গার্ডেন স্কুলে ৩নং ওয়ার্ডের সার্বিক উন্নয়ন পরিকল্পনা নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ছবি : মাধবপুরে পৌরসভার উন্নয়ন পরিকল্পনা ওয়ার্ড ভিশনিং প্রোগ্রাম -২০২১ অনুষ্ঠিত হয়েছে

সভায় ওয়ার্ডের বিভিন্ন সমস্যা চিহ্নিত করে অগ্রাধিকার এর ভিত্তিতে যেসকল সমস্যার কাজ আগে করতে হবে সেসব বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সকল উন্নয়ন কার্যক্রমে সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করা হয়।
সভায় ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃবাবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র মোঃহাবিবুর রহমান মানিক,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড কো-অর্ডিনেটর কমিটির সদস্য মোঃএরশাদ আলী,পৌরসভা নির্বাহী প্রকৌশলী মোঃশহিদুল ইসলাম,উপসহকারি প্রকৌশলী মোঃআলী আকবর,বিশিষ্ট সমাজসেবক মোঃনূর বক্স মাস্টার,মোঃসামসুদ্দিন খাঁ,লুৎফর খান,মোঃমাসুক মিয়াসহ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র মানিক বলেন,পর্যায়ক্রমে ওয়ার্ডের সকল সমস্যা নিরসন করা হবে।যে সমস্যাগুলো বড় সেগূলো কে অগ্রাধিকার এর ভিত্তিতে আগে করা হবে এবং সকল উন্নয়ন কার্যক্রমে সকলের পরামর্শ ও সহযোগিতা প্রত্যাশা করেন।

Developed By The IT-Zone