ঢাকারবিবার , ৮ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে পৃথক স্থানে দুই স্কুল ছাত্রীর আত্মহত্যা

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ৮, ২০২০ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

পিন্টু অধিকারী , মাধবপুর প্রতিনিধি :   হবিগঞ্জের মাধবপুর উপজেলার পৃথক স্থানে দুই কিশোরী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। রবিবার (৮ই মার্চ) সকালে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ফতেপুর গ্রামের আব্দুল আওয়ালের মেয়ে কামরুন নাহার নিপা (১৪) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী । মাধবপুর থানার উপ-পরিদর্শক ( এসআই) কামরুল ইসলাম জানান, রোববার (৮মার্চ) সকালে কামরুন নাহার নিপা বাড়ির সকলের অগোচরে গোয়ালঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারণে তার মৃত্যু হয়েছে তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অপর এক ঘটনায় মাধবপুর পৌর শহরে মারিয়া আক্তার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। রোববার (৮ই মার্চ) বিকালে পৌর শহরের ৪ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, ওই এলাকার মীর বাবুল হোসেন এর মেয়ে প্রেমদাময়ী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী, মারিয়া আক্তার পরিবারের সকলের অগোচরে বাসার ভিতর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং লাশ উদ্ধার করে । বাবুল হোসেন প্রায় ২০ বছর ধরে বরগুনা জেলার পাথরঘাটা থানার আমরাতলা গ্রাম থেকে মাধবপুর এসে ব্যবসা করেছেন। সে জাব্বার মিয়ার বাড়ির বাড়াটিয়া। মাধবপুর থানার পরিদর্শক(তদন্ত) গোলাম দস্তগীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Developed By The IT-Zone