ঢাকাবৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে দুর্বৃত্তের হামলায় চার পুলিশ আহত, পিস্তল ও গুলিসহ আটক ২

অনলাইন এডিটর
নভেম্বর ২১, ২০১৯ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

তোফাজ্জল হোসেন চৌধুরী বাবু, মাধবপুর থেকে।। মাধবপুরে পুলিশের চেক পোষ্ট ফাঁকি দিয়ে পালিয়ে যাওয়ার সময় পিস্তল ও গুলিসহ ২ দুর্বৃত্তকে আটক করেছে পুলিশ । এ সময় দুর্বৃত্তদের হামলায় চার পুলিশ সদস্য আহত হয়। গুরুতর আহত এক জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে ও তিন জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার(২০ অক্টোবর) রাত সারে আটটার দিকে মাধবপুর উপজেলার ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের সুরমা চা বাগানের কিবরিয়াবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) গোলাম দস্তগীর জানান, বুধবার রাতে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এএসআই জিয়াউর রহমান সহ কয়েকজন পুলিশ সদস্য ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুরমা চা বাগানে রাত্রিকালীন চেক পোষ্ট ডিউটি করার সময় চুনারুঘাট থেকে একটি নাম্বারবিহীন মোটর সাইকেল ( হোন্ডা সিবি ১৫০ আর) চেক পোষ্ট পার হওয়ার সময় এএসআই জিয়াউর রহমান সহ পুলিশ সদস্যরা থামানোর জন্য সংকেত দেয়। এ সময় মোটর সাইকেল চালক না থামিয়ে চেক পোষ্টে সামনে দাড়িয়ে থাকা পুলিশ সদস্যদের উপর দিয়ে দ্রত গতিতে মোটর সাইকেল চালিয়ে পালাতে থাকে। এতে এএসআই জিয়াউর রহমান,কনস্টেবল সানোয়ার হোসেন,মোঃ আবুল ফায়েজ,ড্রাইভার মোঃ রুহুল আমিন আহত হয়।

এ সময় পুলিশ মোটর সাইকেল টি ধাওয়া করে নরসিংদী জেলার ব্রাহ্মণদি গ্রামের শেখ আব্দুল কাদির মিয়ার ছেলে আব্দুস সোবাহান (২৭),শিবপুর থানার সৈয়দেও খোলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে বায়েজিদ বোস্তামী (১৯) কে আটক করে। তাদের তল্লাশী করে একটি ৭.৬২ পিস্তল ও একটি ম্যগাজিনসহ ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।তাদের বিরুদ্ধে পুলিশের উপর হামলা ও অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

Developed By The IT-Zone