ঢাকাশুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে ডিবি পরিচয়ে শিক্ষকের টাকা ছিনতাই : ৯ দিনে ও উদ্ধার হয়নি

জালাল উদ্দিন লস্কর
সেপ্টেম্বর ৯, ২০২২ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

মাধবপুরে ডিবি পুলিশ পরিচয়ের ছিনতাইকারীদের খপ্পরে পড়ে এক শিক্ষকের খোয়া যাওয়া ৮ লাখ টাকা উদ্ধার করা যায়নি এখনো। এ ব্যাপারে পুলিশী তৎপরতা অব্যাহত আছে বলে নিশ্চিত করেছে থানা পুলিশ।

জানা যায়,মাধবপুর উপজেলার উত্তর সুরমা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরবিন্দু রায় গত বৃহস্পতিবার (১সেপ্টেম্বর) সোনালী ব্যাংক মাধবপুর শাখা থেকে উত্তোলন কৃত ৮ লাখ ৮৬ হাজার টাকা নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরেন।

পথিমধ্যে মাধবপুরের অদূরে মৌলানা আসাদ আলী ডিগ্রী কলেজের সামনে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কিছু লোক তার মোটরসাইকেলের গতিরোধ করে। তারা ওই শিক্ষকের নামে হেরোইন পাচারের মামলা রয়েছে জানিয়ে তার হাতে হাতকড়া লাগিয়ে অপেক্ষমাণ একটি হায়েস গাড়ীতে তাকে তুলে নেয়।

পরবর্তীতে কথিত ডিবি পুলিশের লোকজন নরসিংদী জেলার পাঁচদোনা এলাকায় টাকাকড়ি কেড়ে নিয়ে স্কুল শিক্ষক সরবিন্দু রায়কে গাড়ী থেকে নামিয়ে দিয়ে দ্রুত সটকে পড়ে।

ঘটনার ৪ দিন পর সরবিন্দু রায় এ ব্যাপারে মাধবপুর থানায় অজ্ঞাত ৪ জনকে আসামী করে একটি মামলা করেছেন ।

জানা গেছে, ডাকঘর সঞ্চয় ব্যাংকে আমানত হিসাবে জমাকৃত টাকার মেয়াদ শেষ হলে সরবিন্দুকে উল্লেখিত পরিমান টাকার চেক প্রদান করে ডাক বিভাগের সংস্লিষ্ট শাখা।

ওই চেক ভাঙ্গিয়ে টাকা নিয়ে বাড়ি ফেরার পথেই ছিনতাইকারী চক্রের কবলে পড়েন। কষ্টের সঞ্চয় খুইয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন সরবিন্দু রায়। এদিকে ছিনতাইকৃত টাকা উদ্ধারে পুলিশ জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে বলে নির্ভরযোগ্য একটি সূত্র নিশ্চিত করেছে।

এ বিষয়ে মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ জানিয়েছেন,পুলিশ এ বিষয়টি নিয়ে নিবিড়ভাবে কাজ করছে।

 

Developed By The IT-Zone