ঢাকাসোমবার , ১৮ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে কথিত মাদক সম্রাট শাহজাহান সহযোগী সহ আটক

অনলাইন এডিটর
নভেম্বর ১৮, ২০১৯ ১০:৪০ অপরাহ্ণ
Link Copied!

ছবিঃ মাধবপুর থানায় আটক কথিত মাদক সম্রাট শাহজাহান মিয়া ও তার সহযোগী রমজান মিয়া।

তোফাজ্জল হোসেন চৌধুরী, মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুর থানা পুলিশ সোমবার (১৮ নভেম্বর) রাত তিনটার দিকে অভিযান চালিয়ে কথিত মাদক সম্রাট শাহজাহান মিয়া (২৬) ও তার সহযোগী রমজান মিয়া (৪০)কে  আটক করেছে।

শাহজাহান মিয়া মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের ছায়েদ মিয়ার ছেলে এবং তার সহযোগী রমজান মিয়া মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের মৃত আব্দুল হাসিম এর ছেলে।তারা একটি মাদক মামলার পলাতক আসামি ছিল।

সোমবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কে এম আজমিরুজ্জামান এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে।স্হানীয় সূত্রে জানা যায়, শাহজাহান মিয়া সবসময় ধরাছোঁয়ার বাইরে থেকে মাদক ব্যবসা করে। কিছু দিন আগে তার এক সহযোগী ফয়সাল মিয়া (২৯) অস্ত্র সহ র‍্যাবের হাতে আটক হয়েছে। মাধবপুর থানার এসআই কামাল জানান, শাহজাহান মিয়া শীর্ষ মাদক ব্যবসায়ী।

গত ২৩ অক্টোবর মাধবপুর থানা পুলিশ থানার পাশে সোনাই নদীতে অভিযান চালিয়ে ১৮০ বোতল ভারতীয় মদ ও বিপুল পরিমাণ আতসবাজি সহ একটি নৌকা আটক করে। এসময় পুলিশের উপস্থিত টের পেয়ে আসামিরা পালিয়ে যায়। তাদেরকে মাদক মামলায় গ্রেফতার দেখানো হয়েছে এবং অধিকতর তদন্তের স্বার্থে রিমান্ড এর আবেদন করা হয়েছে।

Developed By The IT-Zone