ঢাকাবৃহস্পতিবার , ২৬ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে এক মাতব্বরের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি

অনলাইন এডিটর
মার্চ ২৬, ২০২০ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জসীম উদ্দিন, মাধবপুর প্রতিনিধি।। হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের দাসপাড়া গ্রামে গতকাল বুধবার (২৫শে মার্চ)দিবাগত রাতে এক মাতব্বরের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে।

ডাকাতের মারধরে ২ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর অবস্থায় তাদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ছবিঃ ফাইল ছবি।

স্থানীয় এলাকাবাসী জানান, ওই গ্রামের মাতব্বর হাজী সানু মিয়ার বাড়িতে একদল ডাকাত ঘরের দরজা ভেঙ্গে গৃহে প্রবেশ করে সানু মিয়ার হাত পা বেধে ফেলে মারধর করে আতংক সৃষ্টি করে। এ সময় তার পুত্রবূধু ও ছেলেকে মারধর করে ডাকাতরা।

মাতব্বর সানু মিয়া জানান ১২ সদস্য বিশিষ্ট একদল ডাকাত ঘরে প্রবেশ করে নগদ ৫০হাজার টাকা,আড়াই বড়ি স্বার্নলংকার,আট বস্তা সড়িষা,এক বস্থা চাল,এক বস্থা মশুর ডালসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে দূবৃত্তরা। এ সময় তার বাড়িতে থাকা জামি জমার দলিল পত্রও লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ছাতিয়াইন পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক কামরুল ইসলাম,ইউপি চেয়ারম্যান শহিদ উদ্দিন আহমেদ ঘটনা স্থল পরিদর্শন করেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন বলেন ঘটনা শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। তিনি বলেন করোনার কারনে অনেকই বেকার হয়ে নানা অপরাধের সাথে জড়িয়ে পরছে। চুরি ডাতাতির প্রতিরোধে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারদের সাথে আলাপ করে মহল্লায় মহল্লায় পাহাড়ার ব্যবস্থা করছি।

Developed By The IT-Zone