ঢাকাবুধবার , ২৬ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে উত্যক্তের বিচার চাওয়ায় কিশোরী ধর্ষিত

দৈনিক আমার হবিগঞ্জ
ফেব্রুয়ারি ২৬, ২০২০ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জহিরুল ইসলাম (লিটন পাঠান), মাধবপুর প্রতিনিধি :  হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামে রিপন মিয়া (১৯) নামে এক যুবকের বিরুদ্ধে কিশোরী (১৫) কে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৫ফেব্রুয়ারি) রাতে ওই কিশোরীকে অসুস্থ্ অবস্থায় হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে সন্ধ্যা সাড়ে ৭ টায় ওই কিশোরীকে ধর্ষণ করে লম্পট রিপন ।

জানা যায় উপজেলার কালিকাপুর গ্রামের ছাবেদ আলীর কিশোরী কন্যাকে বিভিন্ন সময় রাস্তায় একা পেয়ে উত্যক্ত করে আসছিল প্রতিবেশি মৃত আসকির মিয়ার বখাটে পুত্র রিপন মিয়া এক পর্যায়ে ওই কিশোরী বিষয়টি রিপনের পরিবারের লোকজনকে জানায়। এতে করে রিপন তার উপর ক্ষিপ্ত হয়েছে উঠে। মঙ্গলবার (২৫ফেব্রুয়ারি) সন্ধ্যায় ছাবেদ আলী তার স্ত্রীকে নিয়ে শ্বশুড় বাড়ি চলে যান। এর কিছুক্ষন পর তার কিশোরী কন্যা প্রয়োজনীয় কাজে বাহির হলে রিপন তাকে জোরপূর্বক তার ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় ওই কিশোরী চিৎকার দিলে রিপন পালিয়ে যায়।

 

স্থানীয় লোকজন বিষয়টি কিশোরীর পিতা মাতাকে অবগত করেন । ধর্ষিতার পিতা ছাবেদ আলী জানান, উল্লেখিত সময়ে তিনি তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে দাওয়াত খেতে চলে যান । এ সুযোগে প্রতিবেশি রিপন মিয়া পুর্ব থেকে উৎপেতে থেকে তার কিশোরী কন্যা জোরপূর্বক উঠিয়ে নিয়ে ধর্ষণ করে। পরে তার মেয়েকে ধর্ষণ করা হয়েছে বলে আত্মীয় স্বজনরা তাকে বিষয়টি অবগত করলে তিনি বাড়িতে ছুটে এসে তাকে হাসপাতালে নিয়ে আসেন।

Developed By The IT-Zone