ঢাকাবুধবার , ৮ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে পিস্তলের গুলিতে রহস্যজনকভাবে আহত এএসআই শাহিন

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৮, ২০২০ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।। হবিগঞ্জের মাধবপুরে পিস্তলের  গুলিতে রহস্যজনকভাবে আহত হয়েছেন শাহিন নামে এক পুলিশ সদস্য। শাহিন কাশিমনগর পুলিশ ফাড়িঁর সহকারি উপ-পরিদর্শক পদে দায়িত্বে ছিলেন বলে জানা গেছে। তবে মিস ফায়ার না অন্য কিছু এ নিয়ে উঠে এসেছে ভিন্ন-ভিন্ন মতামত। ৮ মার্চ বুধবার দুপুর ২ টায় স্থানীয় স্কুলের খেলার মাঠে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

ছবিঃ আহত এসএসআই শাহিন।

মাধবপুর থানার ওসি মোঃ ইকবাল হোসেন  জানান, মোটর সাইকেল যোগে কিলোর ডিউটিতে থাকার সময় গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় মাঠে কয়েকজন যুবককে সামাজিক দুরত্ব বজায় রাখার ব্যাপারে নির্দেশনা দেয়ার সময় কোমরে থাকা পিস্তল থেকে মিস ফায়ার হয়। এতে তার পায়ের একটি অংশে গুলি লাগলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ধর্মঘর ইউপি চেয়ারম্যান সামছুল ইসলাম কামাল জানান, দেবপুর গ্রামের নাছির উদ্দিন মিয়ার পুত্র নৌ সদস্য শাহিন মিয়ার সাথে এএসআই শাহিনের তর্ক-বিতর্কের এক পর্যায়ে কোমরে থাকা পিস্তল থেকে গুলি বের হলে সেই গুলি পুলিশ সদস্য শাহিনের পায়ে লাগে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, এএসআই শাহিন তর্কাতর্কীর এক পর্যায়ে নৌ সদস্য শাহিন মিয়ার দিকে পিস্তল তাক করলে সেটা কমান্ডো স্টাইলে আটকিয়ে দেন নৌ শাহিন; ফলে নিজ গুলিতে নিজেই আহত হন এএসআই শাহিন।

কিভাবে নিজ গুলিতে আহত হলেন এএসআই শাহিন এই বিষয়ে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা(পিপিএম,বিপিএম-সেবা) কে জিজ্ঞাসা করলে দৈনিক আমার হবিগঞ্জকে তিনি বলেন, এসএসআই শাহিন আহত হয়েছে শুনেছি। কিভাবে ঘটনা ঘটেছে সেটা বিস্তারিত জানার চেষ্টা করছি।

Developed By The IT-Zone