ঢাকামঙ্গলবার , ৬ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরের সোনালী ব্যাংক শাখায় স্বাস্থ্যবিধি মানার বালাই নেই !

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৬, ২০২১ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

জালাল উদ্দিন লস্কর :  মঙ্গলবার (৬এ্রপ্রিল) সকাল সাড়ে ১১ টা।সোনালী ব্যাংক মাধবপুর শাখায় উপচে পড়া ভীড়। তিল ধারণের জায়গা নেই লোকে লোকারণ্য এই ব্যাংকে। আগত অধিকাংশের মুখে মাস্ক থাকলেও ৩ ফুট দূরত্বে অবস্থানের বিষয়টা পুরো উপেক্ষিত হতে দেখা গেলো। শাখা ব্যবস্থাপক মোঃ মাসুদ রানার সাথে এ ব্যাপারে কথা বললে তিনি আমার হবিগঞ্জকে জানান,আজ মাসের ৬ তারিখ। বিশেষ করে প্রাইমারী শিক্ষকদের বেতন ৪/৬ তারিখের দিকে হয়। তাই এমন ভীড়।

 

 

ছবি : মাধবপুরের সোনালী ব্যাংক শাখায় স্বাস্থ্যবিধি মানার বালাই নেই !

 

 

বেতন না তুললে তারা চলবেন কি করে এমন কথাও বললেন। পাশাপাশি নিয়মিত গ্রাহকেরাও লেনদেন করতে ভীড় করছেন। তবে নিরাপদ দূরত্বের বিষয়টিকে মোটেও গুরুত্ব দেওয়া হচ্ছে না জানালে মাসুদ রানা জানান,তার কিছুই করার নেই আসলে। নিজেরা সচেতন না হলে আপনি কাউকে চাইলেও নিয়ম মানাতে পারবেন না। যারা ভিতরে ঢুকেছেন সরকার নির্ধারিত ব্যাংকিং টাইমে (১২-৩০)তো তাদের সবাই লেনদেন শেষ করতে পারবেন না-সেক্ষেত্রে কি করবেন এমন প্রশ্ন এড়িয়ে গেছেন ব্যবস্থাপক মাসুদ রানা।

সঞ্চয়পত্র ভাঙাতে ব্যাংকে আগত সামিয়া বেগম জানান,শুনেছেন বৃহস্পতিবারে লকডাউন বাড়ানোর ব্যাপারে সরকার নতুন করে সিদ্ধান্ত দিতে পারেন। পরিস্থিতি কোথায় যায় বলা যায় না। তাই হাতে কিছু ক্যাশ নিয়ে নিশ্চিন্ত থাকতে চাই বলে আগেভাগেই টাকা তুলতে এসেছি।

শাহজাহানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শারমিন সুলতানা বেতন তুলতে এসেছেন তার মাকে সাথে নিয়ে। শারমিনের মা জানান,বেতন তো নিতে হবে ভাই। বহরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মমিনও এমনটাই জানালেন। বেলা পৌনে ১ টার সময় ব্যাংকে গিয়ে সদর দরজা তালাবদ্ধ পাওয়া গেলেও ভেতরে আগের মতোই গিজগিজ করা ভীড় দেখা গেলো।

Developed By The IT-Zone