ঢাকাবৃহস্পতিবার , ২২ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরের মিনি কক্সবাজারে ঈদ আনন্দ উপভোগ করতে দর্শনার্থীদের ভীড়

দৈনিক আমার হবিগঞ্জ
জুলাই ২২, ২০২১ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

হৃদয় এস এম শাহ্-আলম :  হবিগঞ্জের মাধবপুর উপজেলার সোনাই নদীর রাবার ড্যাম যা হবিগঞ্জের মিনি কক্সবাজার নামে পরিচিত। এটি বহড়া ইউনিয়নের মধ্যে অবস্থিত। বুধবার (২১ জুলাই) পালিত হয়েছে পবিত্র ঈদুল আযহা। যা মুসলমানদের পবিত্র বড় ঈদ।
উক্ত ঈদুল আযহার ঈদ আনন্দ উপভোগ করতে মিনি কক্সবাজারের গতকাল ২১ জুলাই থেকেই দর্শনার্থীদের মিলন মেলা বসেছে।
দর্শনার্থীরা জানান, আমরা এই ঈদে লকডাউন না থাকায় পরিবার ও পরিজন বন্ধু বান্ধব সহপাঠীসহ সকল কে নিয়ে খুব সুন্দর ভাবে পবিত্র ঈদুল আযহা পালন করেছি এবং পরিবার সহ সকল কে নিয়ে ঈদের আনন্দ উপভোগ করতে সোনাই নদী রাবার ড্যামে এসেছি। যা হবিগঞ্জের মিনি কক্সবাজার নামে পরিচিত।

ছবি : মাধবপুরের সোনাই নদীতে অবস্থিত রাবার ড্যাম দেখতে আসা দর্শনার্থীদের উপচে পড়া ভীড় ।

আরেক দর্শনার্থী বলেন, এখানে এসে খুব ভালো লাগলো। নদীটির চতুর দিক দিয়ে রয়েছে নানান প্রকৃতির সমাহার।  যেখানে আমরা পরিবার নিয়ে আনন্দ করেতে পারছি। এমন দর্শনীয় স্থান পেয়ে আমরা খুব আনন্দিত।
এবিষয়ে নদী ও মিনি কক্সবাজার এর ব্যবস্হাপনা পরিচালক ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মোবারক জানান,আমরা দর্শনার্থীদের জন্য আনন্দ উপভোগ করার ব্যবস্হা করে রেখেছি এবং সকলের সকল প্রকার নিরাপত্তার ও ব্যবস্হা করে রেখেছি। দর্শনার্থীদের জন্য আগাীতে আরো নানান ধরনের আনন্দ উপভোগ করার বিভিন্ন কিছু তৈরি করব । প্রত্যেক দর্শনার্থীদের জন্য আরো বিভিন্ন ধরনের সু-ব্যবস্হা থাকবে।

Developed By The IT-Zone