ঢাকাশুক্রবার , ৭ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরের মনতলা বাজারে দু:সাহসিক চুরি : নগদ টাকাসহ ৫ লাখ টাকার মালামাল খোয়া

পবিত্র দেবনাথ
অক্টোবর ৭, ২০২২ ১১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

মাধবপুর উপজেলার বহরা ইউনিয়ন মনতলা বাজারের কলেজ রোডের মেইন পয়েন্টের কাছে মেসার্স মক্কায় মদিনা ট্রেডার্স নামে একটি গ্যাস সিলিন্ডারের দোকানে চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর ) দিবাগত রাত অনুমানিক ৩টা থেকে ভোর ৫টার মধ্যে কোনো এক সময়ে এই চুরির ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছেন দোকান মালিক।

এ সময় দোকানের উপরের চালের টিন কেটে দোকানের ভেতরে থাকা ২০টি গ্যাস ভর্তি সিলিন্ডার, ড্রায়ারের তালা ভেংঙ্গে নগদ ১লক্ষ ৩০ হাজার টাকা, একটি এ বি ব্যাংকের চেক বই, ৪০ টি তালা, একটি নোকিয়া ফ্রেক্সিলোড এর মোবাইল, গ্যাসেরচুলা ৩টি ও পাইপ নিয়ে যায়। সব মিলে যার আনুমানিক মুল্য ৫ লক্ষ টাকা।

এই বিষয়ে মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ উওম কুমার দাস গঠনা স্হল দেখে তিনি বলেন থানা একটি লিখিত অভিযোগ দেওয়া জন্য। অভিযোগের ফেলে ব্যবস্থা নিবো ।

মক্কায় মদিনা ট্রেডার্সের মালিক মো. সাজু মিয়া বলেন, আমি সেনা, ইউনিক, টোটা, ওমেরা, বসুন্ধরা ও এলপিজি গ্যাসের পরিবেশক। এই দোকান থেকে গ্যাস সিলিন্ডার খুচরা এবং পাইকারি বিক্রি করা হয়।

প্রতিদিনের মতো গত রাত ১০টার দিকে দোকানে তালা দিয়ে বাড়ীতে যাই এবং যথারীতি আজকে সকালে দোকানে গিয়ে উপরের চালের টিন কাটা পাই এবং ভিতরে অন্ধকার।

পরে প্রবেশ করে দেখি দোকানে থাকা খালি সিলিন্ডার গুলো থাকলেও গ্যাস ভর্তি সিলিন্ডার একটিও নেই এবং টাকা রাখার ড্রায়ারের তালা ভেংঙ্গে নগদ ১লক্ষ ৩০ হাজার টাকা, একটি এবি ব্যাংকের চেক বই, ৪০ টি তালা, একটি নোকিয়া ফ্রেক্সিলোড এর মোবাইল, গ্যাসের চুলা ৩টি ও পাইপ নিয়ে যায়। সব মিলে যার আনুমানিক মুল্য ৫ লক্ষ টাকা।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আঃ রাজ্জাক জানান, এই বিষয়ে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Developed By The IT-Zone