ঢাকাসোমবার , ২৩ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরের ছাতিয়াইনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

দৈনিক আমার হবিগঞ্জ
আগস্ট ২৩, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

জালাল উদ্দিন লস্করঃ  মাধবপুর উপজেলার ১০ নং ছাতিয়াইন ইউনিয়নে বিট পুলিশিং এর এক সভা অনুষ্টিত হয়েছে। সোমবার (২৩আগস্ট) বিকালে ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোর্শেদুল আলম চৌধুরীর সভাপতিত্বে পুরাতন চেয়ারম্যান অফিস মিলনায়তনে অনুষ্ঠিত হয় এই সভা।
বিট পুলিশিং সভায় উন্মুক্ত আলোচনায় অংশ গ্রহন করেন সমাজসেবক শহীদুল ইসলাম বাবু, আওয়ামী লীগ নেতা আফতাব উদ্দিন আহম্মদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীন মিয়া মহালদার,যুব লীগ নেতা আবু সালেক,জাহেদ মিয়া,মোহাম্মদ আলী মেম্বার,শেখ হাবিবুর রহমান মেম্বার,সুবোধ চন্দ্র সরকার মেম্বার,বাজার কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী চন্দন গোপ,সাবেক ছাত্র লীগ নেতা শাহাদাৎ হোসেন দুলাল  ও সাংবাদিক জালাল উদ্দিন লস্কর।

ছবি : মাধবপুরের ছাতিয়াইনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে

সভায় আইনশৃংখলা পরিস্থিতি উন্নয়নে বিট পুলিশিং কার্যক্রমকে আরো জোরদার করার উপর গুরুত্ব আরোপ করা হয়। বিশেষ করে সড়ক ডাকাতি ও গরু চুরি বন্ধে সর্বাত্মক প্রতিরোধ গড়ে তোলার ডাক দেওয়া হয়। পরিশেষে সামাজিক স্থিতিশীলতা রক্ষায় জনগনের সহযোগীতা কামনা করে সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা জরেন ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোর্শেদুল আলম চৌধুরী।

Developed By The IT-Zone