ঢাকামঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মাদক আমাদের ভবিষ্যত প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে: মাধবপুরে সহকারী পুলিশ সুপার।

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ১০, ২০১৯ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

মাধবপুর প্রতিনিধি : মাধবপুর উপজেলার তেলিয়াপাড়ায় শাহজাহান পুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্হানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন বলেন, মাদক আমাদের ভবিষ্যত প্রজন্মকে ধংস করে দিচ্ছে। তাই মাদকের বিরুদ্ধে ঐক্য বদ্ধ প্রতিরোধ গড়ে তোলাতে হবে। কেউ যদি মাদক ব্যবসায়ীর জন্য তদবির করে তাকেও আটক করা হবে। পুলিশ জনতা ঐক্য বদ্ধ হয়ে মাদক নির্মুল করতে হবে।
মঙ্গলবার ( ১০ ডিসেম্বর) দুপুর একটায় শাহজাহান পুর ইউপি চেয়ারম্যান তৌফিক আলম চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপুর থানার নবাগত ওসি ইকবাল হোসেন ও তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক( নিরস্ত্র)  গোলাম মোস্তফা।
এছাড়াও উক্ত সভায় উপস্থিত ছিলেন শাহজাহান পুর ইউনিয়ন পরিষদের সকল নির্বাচিত সদস্য ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিশেষ অতিথির বক্তব্যে নবাগত অফিসার ইনচার্জ মোঃ ইকবার হোসেন বলেন, আপনারা সহযোগিতা করলে আমি শতভাগ মাদক নির্মুল করতে পারব।পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা বলেন, ২৬ বছরের চাকরি জীবনে আমি কখনো মাদকের সঙ্গে আপোষ করিনি।
সভাপতির বক্তব্যে চেয়ারম্যান তৌফিক আলম চৌধুরী বলেন, মাদক নির্মুল ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে আমরা জনগণকে সাথে নিয়ে পুলিশ প্রশাসনের পাশে থাকব। উক্ত সভায় আরও বক্তব্য রাখেন,ইকবাল চৌধুরী, আবুল খায়ের মেম্বার,ইউনিয়ন যুবলীগ সভাপতি শেখ দুলাল,সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বদু মিয়া মেম্বার, তোফাজ্জল হোসেন চৌধুরী বাবু, রাজ্জাক মিয়া,সাংবাদিক জাহাঙ্গীর আলম জয়,সফিক মিয়া  প্রমূখ।

Developed By The IT-Zone