ঢাকারবিবার , ৩ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মাছুলিয়ায় উদ্ধার হওয়া লাশের খন্ডিত মাথা মিললো শায়েস্তাগঞ্জের পুকুরে

মুহিন শিপন
জুলাই ৩, ২০২২ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

শায়েস্তাগঞ্জে পুকুর থেকে কদর আলী নামে এক ব্যক্তির খন্ডিত মাথা উদ্ধার করেছে পুলিশ। রবিবার ৩(জুলাই) সকালে উপজেলার দাউদনগর গ্রামের একটি পুকুর (মাছের ঘাট) থেকে এই খন্ডিত মাথা উদ্ধার করা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার সকালে স্থানীয়রা পুকুরে কাটা মাথা ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ এসে কাটা মাথা উদ্ধার করে।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, খন্ডিত মাথার সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

তিনি আরও জানান, গতকাল সদর উপজেলার মাছুলিয়া এলাকা থেকে উদ্ধার হওয়া মাথা বিহীন দেহের খন্ডিত মাথা এটি বলে নিশ্চিত করেছেন নিহতের পরিবার এবং সদর থানা পুলিশ।

এর আগে গতকাল (২ জুলাই) হবিগঞ্জ শহরে মাছুলিয়া খোয়াই নদীর বাঁধ থেকে কদর আলী নামে এক ব্যক্তির মাথাবিহীন লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর থানা পুলিশ।

প্রত্যদর্শী সূত্রে জানা যায়, শনিবার (২ জুলাই) সকাল ৭টার দিকে এক পুরুষের মাথাবিহীন লাশ নদীর বাঁধে দেখতে পায় স্থানীয়রা।

পরে আশেপাশের উৎসুক জনতা ভিড় জমায় ঘটনাস্থলে। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত কদর আলী পৌর এলাকার জঙ্গল বহুলা গ্রামের মারফত উল্লার ছেলে।

Developed By The IT-Zone