ঢাকাশুক্রবার , ৩ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মফস্বল সাংবাদিকদের মুখ উজ্জল করেছেন শোয়েব চৌধুরী : সংবর্ধনা সভায় বক্তারা

স্টাফ রিপোর্টার
জুন ৩, ২০২২ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

অনুসন্ধানী সাংবাদিকতায় দৈনিক দেশ রূপান্তর হবিগঞ্জ প্রতিনিধি শোয়েব চৌধুরী বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড বিজয়ী হওয়ায় শুধু হবিগঞ্জ নয়,দেশের মফস্বল সাংবাদিকদের মুখ উজ্জল করেছে। এ ধারা অব্যাহত রাখতে মফস্বল সাংবাদিকতদের অনুসন্ধানী সাংবাদিকতায় আরো বেশী মনযোগি হতে হবে।

শুক্রবার (৩জুন) উত্তরা কমপ্লেক্সে স্বাধীনতা পূর্বাপর বৃন্দাবন সরকারি কলেজের ছাত্র সংগঠন আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন। বক্তারা বলেন, সাংবাদিকতার পথ কোন সময়ই মসৃন ছিল না। ভবিষ্যতে থাকবে বলেও মনে হয় না। তারপরেও দায়িত্বশীলতার সাথে দেশ ও জনগনের কল্যানে সাংবাদিক সমাজকেই এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানের শুরুতে বসুন্ধরা অনুসন্ধানী সাংবাদিকতায় মিডিয়া অ্যাওযার্ড ২০২১‘র বিজয়ী শোয়েব চৌধুরী, হবিগঞ্জ জেলার প্রবীন ও গুনী সাংবাদিক হিসেবে সম্মাননাপ্রাপ্ত চৌধুরী ফজলে নূর ইসমত ও সংগঠনটির সদস্য আমেরিকা গমনেচ্ছুক জহুর হোসেনকে ফুল দিয়ে বরণ করা হয়।

প্রবীন আওয়ামী লীগ নেতা শরীফ উল্লার সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মুমিনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক এপিপি এডভোকেট শফিকুর রহমান চৌধুরী, কমরেড হিরেন্দ্র দত্ত,আওয়ামীলীগ নেতা আশরাফ উদ্দিন আহম্মদ, এডভোকেট নলিনী কান্তি রায় প্রমুখ।

পরে সংগঠনটির পক্ষ থেকে সংবর্ধিত তিনজনকে ক্রেস্ট প্রদান করা হয়। উল্লেখ্য, গত ৩০ মে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১ জমকালো অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

Developed By The IT-Zone