ঢাকাশনিবার , ২ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মধ্যরাতে ঘুমন্ত অসহায় মানুষের পাশে ছাত্রদল নেতা রিংগন

দৈনিক আমার হবিগঞ্জ
মে ২, ২০২০ ৯:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

দিপু আহমেদ, হবিগঞ্জ :    বর্তমানে বাংলাদেশসহ সারা বিশ্বের করোনা ভাইরাসের প্রভাবে দেশের নিম্ম আয়ের ও নিম্ম মধ্যবিত্ত পরিবারের মানুষেরা সংকটময় অবস্থায় জীবনযাপন করতেছেন এর পরিপ্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও হবিগঞ্জ হাই-টাওয়ার মার্কেটে ব্যবস্থাপনা পরিচালক শাহ রাজিব আহমেদ রিংগন  হবিগঞ্জ পৌর এলাকার সাময়িক অসুবিদায় থাকা মানুষ গুলো জন্য কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। দীর্ঘদিন ধরে লকডাউনের ফলে বিরাটসংখ্যক মানুষ সীমাহীন দূর্ভোগের মধ্যে পড়েছে। তাই হবিগঞ্জ পৌরসভার ভিতরে সাময়িক সময়ে খেয়ে না খেয়ে থাকা মানুষ গুলোর পাশে দাঁড়িয়েছেন শাহ রাজিব আহমেদ রিংগন।
করোনায় লকডাউন  সকল দোকানপাট বন্ধ ও নানান প্রতিবন্ধকতারর কারনে প্রতিবারের ন্যায় অনেক সামাজিক সংগঠন সেহেরীর সময় খাদ্য বিতরন করা সম্ভব হচ্ছে নাহ তাই গতকাল থেকে গভীর রাতে অনাহারে থাকা মানুষ গুলোর রমজানে সেহেরীর খাবারে বক্স পৌছে যাচ্ছে পথ মানুষ গুলোর কাছে।

ছবি : রাতে সেহরির খাবার নিয়ে জেলা ছাত্রদল নেতা শাহ রাজীব আহমেদ রিংগন

ফেইসবুকের মাধ্যমে একটি ফোন নাম্বার সবার জন্যে দেয়া হয়েছে। সহায়তা চেয়ে অনেকে সেই ফোন নম্বরে যোগাযোগ করছেন। অনেকে এসে খাবার নিয়ে গেলেও, বিরাট সংখ্যক মানুষকে বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিচ্ছে। এ কাজে সার্বক্ষণিক তত্ত্বাবধান সার্বিক সহযোগীতা করছেন হবিগঞ্জ জেলা ছাত্রদলের অন্যতম যুগ্ন-সম্পাদক গোলাম মাহবুব।  সেই সাথে এও কার্যক্রমে রয়েছে জেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। খাবার কিনে আনা, প্যাকেট করা ও খাবার প্রস্তুত করা থেকে শুরু করে পৌঁছে দেয়ার মতো মানবিক কার্যক্রম চলছে।
জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংগন দৈনিক আমার হবিগঞ্জ কে জানিয়েছেন, করোনা বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে। সাধারন মানুষ অনেক কষ্টে রয়েছে। বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আমাদের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় আমরা জাতীয়তাবাদী দল বিএনপি এই করুণ অবস্থায় দেশ ও জাতির পাশে আছি এবং আমরা “দুর্যোগে আপনার পাশে” স্লোগান নিয়ে দরিদ্র মানুষ ও নিম্ম মধ্যবিত্ত পরিবারের জন্য সর্বোচ্চ ত্যাগ এবং সম্মেলিত সামর্থ্য অনুযায়ী কার্যক্রম করে যাবো। পরিশেষে তিনি সকলের উৎসাহ,  ভালবাসা, সহযোগীতা ও দোয়া কামনা করেন।
দিপু আহমেদ,

Developed By The IT-Zone