ঢাকাশুক্রবার , ২১ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ভাষার জন্য বঙ্গবন্ধু কারাবরণ করেছিলেন : নবীগঞ্জে আলোচনা সভায় মিলাদ গাজী

দৈনিক আমার হবিগঞ্জ
ফেব্রুয়ারি ২১, ২০২০ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ হাসান চৌধুরী নবীগঞ্জ প্রতিনিধি  :  হবিগঞ্জ-১(নবীগঞ্জ-বাহুবল) আসনের এমপি শাহ নেওয়াজ মিলাদ গাজী বলেছেন, রাষ্ট্রভাষা বাংলাকে প্রতিষ্টা করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তৎকালীন পাকিস্তনী সরকারের অধীনে কারাবরন করেছিলেন। কিন্তু মাথানত করেন নাই। আজ তারই সুযোগ্য উত্তরসুরী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ আজ উন্নয়নের রুল মডেল। মুজিববর্ষ উপলক্ষ্যে দেশে ব্যাপক উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছেন সরকার। তারই ধারাবাহিকতায় নবীগঞ্জ বাহুবলের শিক্ষা, শিল্পসহ বিভিন্ন স্তরে উন্নয়নের জন্য আমি নিরলসভাবে কাজ করে যাব।

 

তিনি শুক্রবার (২১ফেব্রুয়ারি) সকালে নবীগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শহীদ দিবস ও আন্তর্জাতিক মার্তৃ ভাষা দিবস উপলক্ষ্য আলোচনা সভা, কবিতা আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগীতায় প্রধান অতিথির বক্তৃতায় উপররোক্ত কথা বলেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল এর সভাপতিত্বে এবং পজীপ কর্মকর্তা শাকিল আহমদের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার ভুমি সুমাইয়া মুমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা জাসদের সভাপতি মোঃ আব্দুর রউফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাদেক হোসেন। বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক লোকমান আহমদ খান, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল। অনুষ্টানে চিত্রাকংনন প্রতিযোগীতা ও কবিতা আবৃত্তিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

Developed By The IT-Zone