ঢাকাবুধবার , ২৫ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বৃহস্পতিবার শাহ্জীবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১০০ বছর পূর্তি উৎসব

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ২৫, ২০১৯ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দ হাবিবুর রহমান ডিউক : “শতাব্দির আহ্বানে এসো মাতি প্রাণের স্পন্দনে,তোমার আমার শিকড় যেখানে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামীকাল বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলাধীন শাহ্জীবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১০০ বছর ফুর্তি উপলক্ষ্যে শতবর্ষ পূর্তি উৎসব। সকাল ৯ ঘটিকায় জাতীয় পতাকা উত্তোলন ও সম্মিলিত জাতীয় সঙ্গিতের মাধ্যমে অনুষ্ঠানের উদ্ভোধন করবেন শতবর্ষ পূর্তি উৎসবের আয়োজক কমিটির আহ্বায়ক ও নূরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ গাজীউর রহমান।

সকাল সাড়ে ৯ ঘটিকায় অনুষ্ঠিত হবে বর্ণাঢ্য র‌্যালি। সারাদিনব্যাপি অনুষ্ঠানমালায় রয়েছে বিভিন্ন ব্যাচ ভিত্তিক ইভেন্ট, খেলাধূলা। দুপুর ২ ঘটিকায় মধ্যাহ্নভোজ। বিকাল ৩ ঘটিকায় আলোচনা সভা এবং প্রাক্তন শিক্ষক-শিক্ষিকা ও ধেলাধূলায় বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরণ। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি। সন্ধ্যায় থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। থাকবে সুতাং থিয়েটারের সৌজন্যে মুক্তিযুদ্ধভিত্তিক বিশেষ নাটক ‘মুক্তি’ । এবং দেশবরেণ্য শিল্পীদের অংশগ্রহণে সংঙ্গীতানুষ্ঠান।

সঙ্গীত পরিবেশন করবেন চ্যানেল আই সেরাকণ্ঠ শিল্পী শারমিন দিপু এবং হবিগঞ্জের আলোচিত শিল্পী বাধন মোদক। উক্ত আয়োজনের জন্য ইতিমধ্যেই সকল প্রকার প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানান আয়োজক কমিটির সদস্য শেখ মো: সোহানুর রহমান জানান, নিরাপত্তা ব্যবস্থার জন্য সার্বক্ষনিক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়ন থাকবে।

Developed By The IT-Zone