ঢাকাবৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বিশ্ববিদ্যালয়ে পড়ুয়াদের নিয়ে উসাক’র কমিটি গঠন : শাকিম সভাপতি ও শরিফ সেক্রেটারি নির্বাচিত

প্রেস বিজ্ঞপ্তি
জুলাই ১৪, ২০২২ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ‘ইউনিভার্সিটি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব চুনারুঘাট (উসাক)’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কামরুল হাসান শাকিমকে সভাপতি এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ শরিফ মিয়া তালুকদারকে সাধারণ সম্পাদক করে ৩৬ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি আগামী দুই বছরের জন্য এই কমিটি অনুমোদন দেয়া হয়। সংগঠনের সদ্য সাবেক সভাপতি আব্দুল মুমিন সাদ্দাম এবং সাধারণ সম্পাদক কৃষিবিদ ফয়সাল আহমদ সোহান এই কমিটি অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ আব্দুল জাহির (কুবি), মতিউর রহমান (শাবি), তাজুল ইসলাম রাজু (চবি), হোসাইন আহমেদ (চবি), মোঃ দিনার হোসেন (ঢাবি), আশিকুর রহমান সামি (ঢাবি); যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার আশরাফ (কুবি), দিল মোহাম্মদ হৃদয় তালুকদার (শাবি), উম্মে রাহিমা স্মৃতি (শাবি), মিনহাজুল ইসলাম ফাহিম (ঢাবি), আকবর সোবহান মাহবুব ত্বোহা (বশেমুরবিপ্রবি); সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন (রাবি) সাইফুল ইসলাম সোহাগ (ঢাবি), উম্মে আতিয়া তানজু (শেখ হাসিনা মেডিকেল কলেজ, হবিগঞ্জ), সাজ্জাদুর রহমান শাওন (চবি); দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম রিয়াদ (চবি), অর্থ সম্পাদক নুরুল আমিন মনির (বশেমুরবিপ্রবি), তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাকিব আল রাফি (শাবি), গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক জুনায়েদ আহমেদ (ঢাবি), আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবু সাঈদ (চবি), প্রচার সসম্পাদক আজহার হোসেন দিবস (ঢাবি), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সোহানুর রহমান নোমান (ইবি), ক্রীড়া সম্পাদক শাকিল খান (শাবি), আন্তর্জাতিক সম্পাদক কানিজ রোকসানা শাওন (চবি), ছাত্রী বিষয়ক সম্পাদক শ্রাবণী গুপ্ত (রাবি), কার্যকরী সদস্য শাহিন আহম্মেদ (চবি)৷ আহমদ রেজা সামি (শাবি), আব্দুল্লাহ আল মোছাফফা নিপু (চবি), জায়েদ হাসান (কুবি), সাঈদুর রহমান তারেক (শাবি), হৃদয় হোসেন (ববি), ত্বোহা (শাবি), শুভ পাল (শাবি), ইসরাত জাহান রেশমি (জাবি)।

কমিটিতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের কো-অর্ডিনেটর হিসেবে রয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়- আশরাফুল ইসলাম শুভ, ফয়সাল আহমেদ শাহীন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়- পারভেজ আকরাম, ইফতেখার ইসলাম উৎস, রাজশাহী বিশ্ববিদ্যালয়- জাহাঙ্গীর আলম, বেলাল আহমদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়- মোঃ রাজিবুল আলম পলাশ, মঈনুল ইসলাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয়- ইফতেখার ফাহিম, জাকির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়- তারেক মাহফুজ।

এছাড়া ১৮ জনকে আজীবন সদস্য এবং ১৪ জনকে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে। উল্লেখ্য, চুনারুঘাটের উচ্চ শিক্ষার জন্য অধ্যয়নরত শিক্ষার্থীদের কল্যাণে এই সংগঠন সক্রিয় ভূমিকা পালন করছে।

 

Developed By The IT-Zone