ঢাকামঙ্গলবার , ৭ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বিভাগীয় ইনোভেশন শোকেসিংয়ে মোতাচ্ছিরুল ইসলামের অসাধারণ প্রেজেন্টেশন

ইমদাদুল হোসেন খান
জুন ৭, ২০২২ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা স্টেডিয়ামের মোহাম্মদ আলী জিমনেসিয়ামে উদ্বোধন হওয়া দু’দিন ব্যাপী বিভাগীয় ইনোভেশন শোকেসিংয়ে অসাধারণ ইনোভেশন প্রেজেন্টেশন করেছেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈম।

মঙ্গলবার (৭ জুন) বানিয়াচংয়ের সাবেক ইউএনও এবং সিলেটের বর্তমান অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ’র সভাপতিত্বে দুই দিনব্যাপী ইনোভেশন শোকেসিংয়ের উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন এবং গেস্ট অফ অনার হিসেবে বক্তব্য রাখেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আবুল কাশেম মোঃ মহিউদ্দিন।

২৮টি অফিসের ইনোভেশন শোকেসিংয়ের মধ্যে হবিগঞ্জ থেকে অংশগ্রহণকারী ৩ টি উপজেলা অফিসের মধ্যে উদ্বোধনী দিনে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ ও সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের পরিবার পরিকল্পনা বিভাগ নিয়ে ইনোভেশন প্রেজেন্টেশন করেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার নাজরাতুল নাঈম।

প্রেজেন্টেশন তৈরীতে সহযোগিতা করেন হবিগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের পরিবার পরিকল্পনা সহকারী শামীমা আক্তার শাম্মী ও সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের আইসিটি শাখার কর্মী শাহীন কামাল।

উল্লেখ্য, সরকারী অফিস গুলোতে নতুন নতুন আইডিয়া তৈরী করে জনগণের দোরগোড়ায় সেবা সহজীকরণ করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করাকে ইনোভেশন শোকেসিং বা উদ্ভাবন প্রদর্শন বলা হয়।

Developed By The IT-Zone