ঢাকাশুক্রবার , ৯ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাকে সংবর্ধনা দিল হবিগঞ্জ রেডক্রিসেন্ট সোসাইটি

দৈনিক আমার হবিগঞ্জ
জুলাই ৯, ২০২১ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :  বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের উদ্যোগে হবিগঞ্জের বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম-পিপিএম) কে মানব সেবা ও শান্তি স্থাপনে অসামান্য অবদান রাখায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার (৮জুলাই) সন্ধ্যায় হবিগঞ্জস্থ রেডক্রিসেন্ট ভবনে এই সংবর্ধনা প্রদান করা হয়।

ছবি : হবিগঞ্জের বিদায়ী পুলিশ সুপারকে ফুলের তোড়া তুলে দিচ্ছেন মেয়র আতাউর রহমান সেলিম

হবিগঞ্জ পৌরসভার মেয়র ও রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের সেক্রেটারি আতাউর রহমান সেলিম এর সভাপতিত্বে ও রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের যুব প্রধান আশীষ কুমার কুরি’র সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক পৌর চেয়ারম্যন ও রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের সাবেক সেক্রেটারি শহীদ উদ্দিন চৌধুরী, ন্যাশনাল সিকিউরিটি ইন্টিলিজেন্স (এন.এস.আই ) এর উপপরিচালক আজমল হোসেন, প্রেস ক্লাবের সভাপতি চৌধুরী মোঃ ফরিয়াদ, হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, হবিগঞ্জ চেম্বার অফ কমার্স এর পরিচালক ও রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান শামীম, বিপ্লব রায় চৌধুরী, কার্যনির্বাহী সদস্য ডাক্তার ইশতিয়াক রাজ চৌধুরী, সমাজ সেবক আব্দুল আউয়াল, পংকজ কান্তি পল্লব সাবেক যুব প্রধান, ছাত্রনেতা সাইদুর রহমান, সাংবাদিক সুরুজ আলী, সমাজ কর্মী বিপ্লব রায় সুজন।

ছবি : সংবর্ধনা সভায় বক্তব্য রাখছেন রেডক্রিসেন্ট সোসাইটির সভাপতি ও মেয়র আতাউর রহমান সেলিম।

প্রধান অতিথির বক্তব্যে শহীদ উদ্দিন চৌধুরী বলেন, কর্মের মাধ্যমে হবিগঞ্জবাসি পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা’কে মনে রাখবে। অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে সভাপতি হিসেবে মেয়র আতাউর রহমান সেলিম বলেন, হবিগঞ্জের বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা দাঙ্গা ও মাদক নিয়ন্ত্রণে ও মানব সেবায় যে অবদান রেখেছেন তা হবিগঞ্জের ইতিহাসের অংশ হিসেবে তিনি স্মরণীয় হয়ে থাকবেন। আমি উনার উজ্জ্বল ভবিষ্যত ও পেশাগত সাফল্য কামনা করছি।

অনুভুতি প্রকাশ করতে গিয়ে পুলিশ সুপার বলেন, হবিগঞ্জ বাংলাদেশের মধ্যে ভৌগোলিক ভাবে একটি গুরুত্বপূর্ণ জেলা। হবিগঞ্জ জেলা প্রাকৃতিক ভাবে চমৎকার একটি জেলা এবং হবিগঞ্জের মানুষ অত্যন্ত সহজ-সরল। যেখানেই থাকি হবিগঞ্জের মানুষের কথা আমি ভুলবোনা।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের যুব স্বেচ্ছাসেবকসহ নানা শ্রেনিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone