ঢাকাশনিবার , ২৫ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাহুবলে নির্বাচন অফিসের কম্পিউটার অপারেটারের উপর দুর্বৃত্তদের হামলা

বাহুবল প্রতিনিধি
জুন ২৫, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

বাহুবলে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের ছবি উত্তোলন কাজে দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে আহত হয়েছেন উপজেলা নির্বাচন অফিসের কম্পিউটার অপারেটার কামরুল হাসান (৩০) । শনিবার (২৫জুন) দুপুর ১২টায় উপজেলার মিরপুর ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে ।

ঘটনার পরপরই উপস্থিত লোকজন আহত কামরুলকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করেন। আহত কামরুল হাসান উপজেলা নির্বাচন অফিসের কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলায় গত ১০ জুন থেকে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের ছবি উত্তোলন কাজ শুরু হয়। এরই ধারাবাহিকতায় শনিবার সকাল ১০টা থেকে ছবি উত্তোলন কাজ শুরু হয়। দুপুর ১২টার দিকে লাইন ভেঙে জোরপূর্বক এগিয়ে আসার চেষ্টা করেন শামীম মিয়া ওরফে শামীম উসমান।

এ সময় তাকে শৃংখলা রক্ষার আহ্বান জানান নির্বাচন অফিসের অপারেটার কামরুল হাসান। তখন শামীম মিয়া ওরফে শামীম উসমান তার সাঙ্গপাঙ্গদের সাথে নিয়ে কামরুলের উপর অতর্কিত হামলা চালায়। এতে অট্টগোল সৃষ্টি হলে ঘন্টাখানেক সময় ছবি তোলার কার্যক্রম বন্ধ থাকে।

আহত কামরুল হাসান জানান, আমি ছবি তোলার কার্যক্রমে দায়িত্ব পালনকালে শামীম মিয়াকে শৃংখলা রক্ষার আহ্বান জানালে সে তার লোকজনকে সাথে নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় কোন কিছু বুঝে উঠার আগেই ৫/৭ জন মিলে আমাকে কিলঘুষি ও লাথি মারতে থাকে। এতে আমার মাথা, মুখ, হাত- পাসহ শরীরের নানান জায়গায় মারাত্মক ভাবে আঘাতপ্রাপ্ত হই । হামলাকালে তারা আমার পকেটে থাকা মোবাইল ফোন কেড়ে নিয়ে ভেঙে ফেলে এবং পকেটে থাকা টাকা ছিনিয়ে নেয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান-এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমার অফিসের কম্পিউটার অপারেটার সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিখার হয়েছেন। এ ব্যাপারে উর্ধ্বতনের সাথে পরামর্শ করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান জানান, হামলার বিষয়টি আমরা জানার পরপর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করেছি। এ ব্যাপারে আহতের পক্ষ থেকে থানায় অফিযোগ দায়ের করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

Developed By The IT-Zone