ঢাকাশুক্রবার , ১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বাহুবলে ধর্ষণ মামলার প্রধান আসামী সিলেট থেকে গ্রেফতার

এফ আর হারিছ, বাহুবল
জুলাই ১, ২০২২ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বাহুবলে ধর্ষণ মামলার প্রধান আসামী বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের আব্দা কামাল ( প্রকাশ ধুপাকাই) গ্রামের মৃত সূরুজ মিয়ার পুত্র হাবিবুর রহমান হাবিব ( ২৩) কে সিলেট থেকে গ্রেফতার করেছে বাহুবল মডেল থানা পুলিশ।

শুক্রবার (১জুলাই) রাত ৩.১৫ টায় তাকে সিলেট কতোয়ালী থানাধীন রায়নগর রাজবাড়ী এলাকা থেকে কতোয়ালী মডেল থানা পুলিশের সহযোগীতায় পুটিজুরী পুলিশ ফাড়ীর এসআই নাজমুল ইসলামের নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ এবং মামলার বিবরণে জানা যায়, স্নানঘাট ইউনিয়নের স্বস্থিপুর গ্রামের মৃত আব্বাস আলীর কন্যা বাহুবল অনার্স কলেজের একাদশ শ্রেনীর জনৈক ছাত্রীর সঙ্গে অভিযুক্ত হাবিবুর রহমান হাবিব প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তাকে বিভিন্ন আশ্বাস প্রশ্বাসে হবিগঞ্জ – শ্রীমঙ্গল নিয়ে প্রায়ই ঘুরে বেড়াত হাবিব।

গত ৩০ এপ্রিল রাত ১১ টার দিকে হাবিব ওই কলেজ ছাত্রীকে মোবাইল ফোনে বিয়ের প্রলোভন দিয়ে তার বাড়ি থেকে বের করে হাবিবের নিজ বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে।

পরে ওই কলেজ ছাত্রী হাবিবকে বিয়ের চাপ প্রয়োগ করলে সে কৌশলে তাকে রেখে বাড়ি থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনার পরদিন ওই কলেজ ছাত্রীর আত্মীয় স্বজন তাকে হাবিবের বাড়ি থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

পরে ওই কলেজ ছাত্রীর মাতা আনোয়ারা বেগম বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

বাহুবল মডেল থানায় মামলা নং ( জিআর ৬১/২২)। এর পর বাহুবল থানা পুলিশ হাবিবকে গ্রেফতারে চেষ্টা অভ্যাহত রাখার পর গতকাল রাতে সিলেট থেকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়।

Developed By The IT-Zone