ঢাকাশুক্রবার , ৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচঙ্গে হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার
জুলাই ৮, ২০২২ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচঙ্গে সংবাদপত্র হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শুক্রবার (৮ জুলাই) বানিয়াচং বার্তাঘরে এ ঈদ উপহার বিতরণী অনুষ্ঠিত হয়।

বানিয়াচং উপজেলা সংবাদপত্র হকার সমিতির সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাকিম মিয়ার সঞ্চালনায় বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা সংবাদপত্র হকার সমিতির প্রধান উপদেষ্টা ও বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মখলিছ মিয়া ও ঈদ উপহার বিতরণকারী সাংবাদিক নজরুল ইসলাম তালুকদার।

বিতরণী অনুষ্ঠানে বানিয়াচং উপজেলার পাঁচজন সংবাদপত্র হকার ও আজমিরীগঞ্জ উপজেলার একজন সংবাদপত্র হকারের ঈদ উপহার সামগ্রী হকার সমিতির নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হয়।

হস্তান্তরকালে প্রধান অতিথির বক্তব্যে ইমদাদুল হোসেন খান বলেন, সংবাদপত্র হকার ভাইয়েরা সাংবাদিকদের সবচেয়ে আপনজন। তাই বিভিন্ন উৎসব-পার্বনে সাংবাদিক ও সংবাদপত্র হকাররা ভাই-ভাই হিসেবে আনন্দ ভাগাভাগি করে নেয়া মহত্ত্বের লক্ষণ। মহত্ত্বকাজের অংশ হিসেবেই এই ঈদ উপহার বিতরণী অনুষ্ঠান।

এটি কোনো ত্রাণ বা দান/অনুদান নয়। আপনজন হিসেবে ঈদের উপহার। এই উপহারের ব্যবস্থা করায় সাংবাদিক নজরুল ইসলাম তালুকদার ধন্যবাদ পাওয়ার যোগ্য । তাকে ধন্যবাদ জানাচ্ছি।

Developed By The IT-Zone