ঢাকামঙ্গলবার , ৭ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচঙ্গে বজ্রপাতে নিহত ২

ইমদাদুল হোসেন খান
জুন ৭, ২০২২ ৪:২৩ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচং উপজেলায় বজ্রপাতে ২ জন নিহত হযেছেন। বানিয়াচঙ্গের উপজেলা সদরে বজ্রপাতে রামিম (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে । সে  ১নং উত্তর-পূর্ব ইউনিয়নের দত্তপাড়া গ্রামের দরিদ্র নির্মাণ শ্রমিক আরকান মিয়ার পুত্র। মঙ্গলবার (৭জুন) দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২ টার দিকে রামিম তার বাড়ীর আঙ্গিনায় খেলা করছিল। ওইসময় আকাশ মেঘাচ্ছন্ন ছিল। তখন হঠাৎ করে বিকট শব্দে বজ্রপাত হলে মুহুর্তের মধ্যে সে মাটি পড়ে যায।

পরে লোকজন তাকে তুলে দ্রুত বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা সে বেঁচে আছে বলে জানান। পরে সেখান থেকে রামিমকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার করা হয়। হবিগঞ্জ নিয়ে যাবার পথে মৃত্যুর কোলে ঢলে পড়ে সে।

অন্যদিকে বানিয়াচং উপজেলার ১৫নং পৈলারকান্দি ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামের আমির হোসেন তালুকদারের পুত্র উসমান তালুকদার (২৬) বজ্রপাতে নিহত হয়েছেন। সুত্র জানায়, উসমান তালুকদার পার্শ্ববর্তী হাওর থেকে দুপুরে বাড়িতে আসার সময় পথিমধ্যে বজ্রপাতে নিহত হয় সে। বানিয়াচং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Developed By The IT-Zone