ঢাকাসোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচং বড়বাজারের অগ্নিকান্ডস্থল পরিদর্শন করেছেন এমপি আব্দুল মজিদ খান

দৈনিক আমার হবিগঞ্জ
নভেম্বর ৩০, ২০২০ ১১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ইমদাদুল হক মাসুম :  গত ২৮ নভেম্বর দিবাগত গভীর রাতে বানিয়াচং উপজেলার বড়বাজারে অগ্নিকান্ডের ঘটনায় ভস্মীভূত হয়েছে ১৫টি ব্যবসা প্রতিষ্টান। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, গভীর রাতে বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে আনুমানিক ক্ষয়ক্ষতি হয়েছে ৩ কোটি টাকা। ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্টান ও ব্যবসায়ীদের কে সমবেদনা ও সহমর্মিতা জানাতে পরিদর্শন করেছেন এমপি আব্দুল মজিদ খান।
রবিবার (২৯নভেম্বর) সন্ধ্যা ৬টার সময় বানিয়াচং বড়বাজারে দূর্ঘটনা জনিত অগ্নিকান্ডের ঘটনায় পুড়ে যাওয়া দোকান ঘর পরিদর্শন করেন তিনি। এ সময় ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীদের প্রতি সমবেদনা জানিয়ে তাদেরকে শান্তনা দেন, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান। বড়বাজারের অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের প্রতি সহমর্মিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য বিভিন্ন ব্যাংক ও এনজিও প্রতিষ্টানের প্রতি আহবান জানিয়েছেন।

ছবি : পরিদর্শনকালে গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলছেন এমপি মজিদ খান

পরিদর্শন কালে এমপি আব্দুল মজিদ খান এর সাথে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী হারুন মিয়া, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ও বড়বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি হাজী জয়নাল আবেদিন, উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল, আবুল হোসেন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু আশফাক চৌধুরী বাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ জেড উজ্জ্বল,  সাবেক সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন প্রমূখ।

Developed By The IT-Zone