ঢাকাশনিবার , ১৮ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচং প্রেসক্লাবে নতুন ৪ সদস্যের যোগদান

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ১৮, ২০২০ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন :   বানিয়াচংয়ে প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ক্লাবের নতুন সদস্য হিসেবে ৪জন সাংবাদিক যোগদান করেছেন। শনিবার (১৮জানুয়ারি) বেলা এগারটায় বানিয়াচং বড়বাজারস্থ সাদিয়া ইলেক্ট্রেনিক্স এর দোতলার অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি হেমায়েত আলী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিলের সঞ্চালনায় সভায় প্রেসক্লাবের বিগত দিনের বিভিন্ন কার্যক্রমের উপর বিশদ আলোচনা রাখেন সাংবাদিকগণ। ক্লাবে নতুন সদস্য যোগদান করানোর ব্যাপারে সর্বসম্মতিক্রমে একমত পোষণ করেন উপস্থিত বানিয়াচং প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

বানিয়াচং প্রেসক্লাবে অন্তর্ভুক্ত হওয়ার জন্য ৪জন সাংবাদিক তাদের লিখিত আবেদনের প্রেক্ষিতে আনুষ্ঠানিকভাবে মিষ্টিমুখ করিয়ে ক্লাবের সাধারণ সদস্য হিসেবে যোগদান করান সভাপতি,সেক্রেটারির নেতৃত্বে ক্লাবের অন্যান্য সদস্যরা। বানিয়াচং প্রেসক্লাবে যোগদানকৃত সাংবাদিকরা হলেন-দৈনিক ভোরের কাগজ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ও দৈনিক প্রতিদিনের বাণীর স্টাফ রিপোর্টার জীবন আহমেদ লিটন,দৈনিক খোয়াই পত্রিকার বানিয়াচং প্রতিনিধি সাহিদুর রহমান, বাংলা টিভির বানিয়াচং প্রতিনিধি আলআমিন খান,ডেইলি বাংলাদেশ ও আমার হবিগঞ্জ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি তানজিল হাসান সাগর।

 

সভায় প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি)’র চিঠির পরিপ্রেক্ষিতে প্রেসক্লাবের সকল সাংবাদিকদের নামের তালিকা প্রনয়ন করে উপজেলা নির্বাহী অফিসারের কাছে জমা দেয়ার সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহিত হয়। পাশাপাশি আগামী মাসের প্রথম সপ্তাহে যে কোনো একদিন ক্লাবের বার্ষিক বনভোজন করার জন্য তারিখ নির্ধারণ করা হয় সভায়।

সভায় উপস্থিত ছিলেন,প্রচার সম্পাদক রায়হান উদ্দিন সুমন,কোষাধ্যক্ষ আশিকুল ইসলাম,প্রকাশনা সম্পাদক শিব্বির আহমেদ আরজু,ক্রীড়া সম্পাদক দেওয়ান শোয়েব রাজা,কার্যকরী কমিটির সদস্য-আব্দুল হক মামুন,মখলিছ মিয়া,জসিম উদ্দিন,আব্দাল মিয়া,আতাউর রহমান,দিলোয়ার হোসেনসহ বানিয়াচং প্রেসক্লাবে সদ্য যোগদানকৃত ৪ সাংবাদিক। এছাড়াও সভায় বানিয়াচং প্রেসক্লাবের প্রয়াত সভাপতি আখলাক হুসাইন খান খেলু’র রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন সাংবাদিক হাফেজ শিব্বির আহমেদ আরজু।

Developed By The IT-Zone