ঢাকাশনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচং প্রেসক্লাবের সভায় সাংবাদিক বিষ্ণু’র অনশনে সংহতি জানানোর সিদ্ধান্ত

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ২৪, ২০২২ ২:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

বানিয়াচং প্রেসক্লাবের সভায় আগামী ২৭ সেপ্টেম্বর সাংবাদিক দেবব্রত চক্রবর্তী বিষ্ণু’র অনশনে সংহতি জানানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মখলিছ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি শেখ জোবায়ের জসিম ও নজরুল ইসলাম তালুকদার, যুগ্ম সম্পাদক মুক্তাদির হাসান সেবুল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিতেষ কুমার বৈষ্ণব, প্রচার ও দপ্তর সম্পাদক হৃদয় হাসান শিশির, কোষাধ্যক্ষ তৌহিদুর রহমান পলাশ, নির্বাহী সদস্য একে আজাদ, পিয়ানুর আহমেদ হাসান, হাবিবুর রহমান মাসুক প্রমূখ।

সভায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম’র স্পেশাল এসাইনমেন্ট এডিটর রাজীব নূরসহ স্থানীয় সাংবাদিকদের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর সাংবাদিক রাজীব নূর স্থানীয় ৩ সাংবাদিককে নিয়ে বানিয়াচং উপজেলা সদরের চানপাড়া গ্রামে বাইসাইকেলে বিশ্বভ্রমণকারী রামনাথ বিশ্বাসের পূর্বসূরীদের বাড়ির ছবি তুলতে গিয়ে ওয়াহেদ মিয়া ও তার ছেলেদের হামলার শিকার হন।

এ ঘটনার প্রতিবাদে ও রামনাথ বিশ্বাসের বাড়ি দখলমুক্ত করে তার নামে একটি পাঠাগার করার দাবীতে আগামী ২৭ সেপ্টেম্বর বানিয়াচং শহীদ মিনারে অনশনের ঘোষণা দেন বানিয়াচঙ্গের সন্তান দৈনিক প্রতিদিনের বাংলাদেশ’র সিনিয়র সহকারী সম্পাদক দেবব্রত চক্রবর্তী বিষ্ণু।

একইদিন ওই দাবীতে আশরাফুজ্জামান উজ্জ্বলসহ একদল পর্যটক বাইসাইকেল শোভাযাত্রা করে হবিগঞ্জ থেকে বানিয়াচং আসবেন।

Developed By The IT-Zone