ঢাকাবুধবার , ২৪ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

দৈনিক আমার হবিগঞ্জ
নভেম্বর ২৪, ২০২১ ১০:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি :  বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ এর ৫১সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
গত মাসের ২৭ শে অক্টোবর (বুধবার) আহবায়ক কমিটির সিদ্ধান্ত এবং সমাজসেবা অধিদপ্তরের আলোকে নুরুল ইসলাম ইয়ার খানকে সভাপতি আব্দুল মালেক এজাজকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন– সহ-সভাপতি বাবু বিপুল ভূষণ রায়,ডাঃ জমির আলী,এড.সুদীপ কান্তি বিশ্বাস,রেজাউল মোহিত খাঁন, যুগ্ম-সম্পাদক ফজলু মিয়া, এড.নজরুল ইসলাম খাঁন, ছায়েব আলী, শেখ মোহাম্মদ আবুল মুনছুর, কোষাধক্ষ, আব্দুল ওয়াহেদ, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান মতি, সহ-সাংগঠনিক সম্পাদক নকিব ফজলে রাকিব মাখন, দপ্তর সম্পাদক, হানিফ মোহাম্মদ সুয়েব সহ-দপ্তর সম্পাদক আরশাদ ফজলে খোদা লিটন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোতাব্বির হোসেন চৌধুরী, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ মঞ্জুর মিয়া, জনসংযোগ বিষয়ক সম্পাদক মোঃ ফারুক মিয়া ঠাকুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ জামাল হোসেন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, নাদির বক্ত সুহেলী সহ-শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মঈন উদ্দিন, সদস্য কল্যাণ বিষয়ক সম্পাদক দেওয়ান শোয়েব রাজা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আবদাল মিয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রায়হান উদ্দিন সুমন, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন আলতু।

ছবি : সভাপতি নুরুল ইসলাম ইয়ার খান ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক এজাজ

সদস্য– সাফিউজ্জামান খাঁন, সালামত আলী খাঁন, জাকির হোসেন, এনামুল হক চৌধুরী, বাবু দিলীপ নারায়ণ রায়, কবির মিয়া,বাবু শ্যামাপ্রসাদ বিশ্বাস, আমিনুল হক মিন্টু, আরশাদ হোসেন খাঁন,মোস্তফা মিয়া, বাবু গৌতম পান্ডে, আনোয়ার হোসেন, বাবু বিক্রমজিৎ মহারত্ন, মোঃ শিলু মিয়া বাবু ভানু চন্দ্র চন্দ, মোঃ ফারুক মিয়া, আসাদুজ্জামান খাঁন, মনিরুজ্জামান মনির, সানাউল হক রুবেল,খোরশেদ আলম। কো-অপ্ট সদস্য৬ জনের নাম পরে ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে।
প্রসঙ্গত,বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ র্দীর্ঘদিন ধরে অসহায় প্রাক্তন ছাত্র বা তাদের পোষ্যদের বিভিন্ন ভাবে সহযোগিতা, কৃতি ছাত্রদের সম্মাননা প্রদানসহ নানা সামাজিক কর্মকান্ড করে আসছে । তাছাড়াও  বার্ষিক বনভোজন,মাসিক মিটিং এবং সরকারের নানা জাতীয় দিবস পালন করে আসছে এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের সদস্যরা।

Developed By The IT-Zone