ঢাকাসোমবার , ২ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে ৪ লম্পট

অনলাইন এডিটর
ডিসেম্বর ২, ২০১৯ ১২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন,বানিয়াচং থেকে॥ বানিয়াচংয়ে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গতকাল উপজেলা সদরের যাত্রাপাশা মহল্লায় এ ঘটনা ঘটে। ধর্ষিতা ওই ছাত্রী স্থানীয় যাত্রাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

গতকাল রোববার সন্ধ্যার পর বিদ্যালয়ের পশ্চিমের মাঠে এ ঘটনা ঘটে। ধর্ষিতা ওই ছাত্রী (১৪) যাত্রাপাশা মহল্লার সাহেদ মিয়ার কন্যা। এ ঘটনায় মিলাদ ও তার তিন সহযোগী পলাতক রয়েছে। ধর্ষক মিলাদ একই মহল্লার লেচু মিয়ার পুত্র।

ধর্ষিতার স্বজনরা জানান, ধর্ষক মিলাদ মিয়া ওই ছাত্রীকে প্রায়ই স্কুলে আসে যাওয়ার পথে উত্যক্ত করত। ঘটনার দিন ওই ছাত্রী প্রকৃতির ডাকে ঘরের বাহির হলে আগ থেকেই উৎপেতে থাকা মিলাদ ও তার তিন সহযোগী মুখোঁশ পড়ে জোর করে ছাত্রীকে হাত-পা বেঁধে বিদ্যালয়ের মাঠের এক কোনায় উঠিয়ে নিয়ে যায়। সেখানে তাকে দল বেঁেধ পালাক্রমে ধর্ষণ করে তারা। একপর্যায়ে ওই ছাত্রী বাড়িতে এসে বিষয়টি তার মায়ের কাছে জানায়। পরে তার মা সহ স্বজনরা তাকে উদ্ধার করে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে নিয়ে যাওয়ার পর জরুরী বিভাগের কর্তব্যরত ডা: সামছুল আরেফিন প্রকৃতপক্ষে ধর্ষণ হয়েছে কিনা তা জানার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেছেন। বর্তমানে ওই ছাত্রী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে তার স্বজন জানিয়েছেন ধর্ষক মিলাদসহ তার চার সহযোগীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন কুমার সামন্ত জানান, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Developed By The IT-Zone