ঢাকাবুধবার , ৮ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে ৫০হাজারেরও অধিক শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ৮, ২০২০ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন :   বানিয়াচং উপজেলায় আগামী ১১ জানুয়ারি শনিবার ৫৭হাজার ৫শ ৬৩জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। উপজেলার ৩৬১টি সেন্টার ও ১টি স্থায়ী সেন্টারে ভিটামিন টিকা খাওয়ানো হবে বলে প্রেসব্রিফিংয়ে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য পরিবার কর্মকর্তা আবুল হাদি মো:শাহপরাণ।

 

এ উপলক্ষে বুধবার (৮জানুয়ারি) বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২০-এর অবহিতকরণ ও পরিকল্পনা সভায় সাংবাদিকদের কাছে এ তথ্য প্রকাশ করেন উপজেলা স্বাস্থ্য পবিবার কর্মকর্তা। ওই দিন ৬ থেকে ১১ মাস বয়সী ১টি করে নীল রঙের ও ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুকে ১টি করে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। পুরো উপজেলা জুড়ে ১হাজার ১শ ৫জন ভলান্টিয়ার ও ৭২২জন স্বেচ্ছাসেবী বিভিন্ন সেন্টারে উপস্থিত থেকে শিশুদেরকে এ ক্যাপসুল খাওয়াবেন।

উপজেলা স্বাস্থ্য পরিবার কর্মকর্তা আবুল হাদি মো:শাহপরাণের সভাপতিত্বে ও মেডিকেল অফিসার ডা: মাঈনুল ইসলামের সঞ্চালনায় অবহিতকরণ সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,১নং ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন,৩নং ইউপি চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান,বানিয়াচং কাজী সমিতির সভাপতি মাওলানা আতাউর রহমান,ইফা’র ফিল্ড সুপারভাইজার তাওহিদ মিয়া,এসআই ফিরোজ আল-মামুন,ইপিটি জুবায়ের আহমেদ,ইউএইচসি অরুণা আচার্য্য,বিইউএইচসি রুপসী রাণী দাস,মা মনির ইউএফ বিশ্বজিৎ কুমার সাহা,ইউসি কিশোর মিত্র,সেকমো’র আব্দুল হালিম,সাংবাদিক এসএম খোকন,মোশাহেদ মিয়া,রায়হান উদ্দিন সুমন,মখলিছ মিয়া,আলআমিন,তানজিল হাসান সাগর প্রমুখ।

Developed By The IT-Zone