ঢাকাশুক্রবার , ১৪ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে ৩০পিস ইয়াবাসহ ৫ আসামি আটক

দৈনিক আমার হবিগঞ্জ
ফেব্রুয়ারি ১৪, ২০২০ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন :  বানিয়াচংয়ে ৩০পিস ইয়াবাসহ মো:মইনুল হোসেন (২১) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আটক মইনুল বানিয়াচং ২নং ইউনিয়নের আমিরখানী মহল্লার নুরুল হোসেনের পুত্র। এছাড়া জাকির মিয়া (৩৩) নামে আরেক মাদক ব্যবসায়ীকেও আটক করে পুলিশ। সে বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের লামাপাড়া মহল্লার আব্দুন নুর মিয়ার পুত্র। পুলিশ তার কাছে ইয়াবা সেবন করার পুড়িয়া বাড়ি নামে এক ধরণের যন্ত্র উদ্ধার করে।

বৃহস্পতিবার (১৩ফেব্রুয়ারি) জেলা পুলিশ সুপার ও বানিয়াচং সার্কেল এসপির দিকনির্দেশনায় অফিসার ইনচার্জ বানিয়াচং থানা পুলিশের নেতৃত্বে স্থানীয় এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের ফুটবল মাঠের পশ্চিম প্রান্তের গোলবারের নিকট থেকে তাদেরকে আটক করে এসআই ফারুক আহমেদ ও এএসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স।

 

শুক্রবার (১৪ফেব্রুয়ারি) এদের বিরুদ্ধে পুলিশ মাদক আইনে মামলা রুজু করে। অন্যদিকে বৃহস্পতিবার রাতে সিআর মামলায় ওয়ারেন্টভুক্ত দুই আসামি গুনই গ্রামের আব্দুল করিম মিয়ার পুত্র শিমুল মিয়া (২০) ও মর্দনমুরত গ্রামের মৃত আব্দুল হাসিম মিয়ার পুত্র ধনু মিয়া (২৬),একই গ্রামের চান্দ মিয়ার পুত্র আব্দুছ সালাম (৪৫) কে আটক করে বানিয়াচং থানা পুলিশের একটি দল। গতকালই ৫ আসামিকে একত্রে কোর্টে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে বানিয়াচং থানার ওসি রঞ্জন কুমার সামন্ত। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।

Developed By The IT-Zone