ঢাকাসোমবার , ১৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে সড়ক দুর্ঘটনায় পরিবার পরিকল্পনা সহকারি শিখা রাণী দাশ নিহত

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ১৬, ২০২৩ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচংয়ে  সিএনজি অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হবিগঞ্জের লাখাই উপজেলা পরিবার পরিকল্পনা সহকারি শিখা রাণী দাশ (৪০) মারা গেছেন।

সোমবার (১৬ জানুয়ারি) ভোরে সিলেট থেকে ঢাকা নেওয়ার পথে শিখা মারা যান বলে তার সহকর্মীরা জানিয়েছেন। এর আগে গত শনিবার তিনি দুর্ঘটনায় আহত হন।

সুত্র জানায়, শিখা রাণী শনিবার (১৪জানুয়ারি) সন্ধ্যায় জেলা শহর থেকে বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামে তার বাবার বাড়ি যাচ্ছিলেন। পাথারিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে শিখা গুরুতর আহত হলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  সোমবার উন্নত চিকিৎসার ভোরে সিলেট থেকে থাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

হবিগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় থেকে জানা গেছে, শিখার স্বামীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউক গ্রামে। প্রায় তিন বছর আগে তার স্বামী স্কুল শিক্ষক অমল চন্দ্র দাশ মারা গেছেন। তাদের দুটি সন্তান রয়েছে।

শিখা রাণী দাসের মৃত্যুর সংবাদ পেয়ে লাখাই উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের নেতৃবৃন্দরা নিহত শিখা রাণীকে দেখতে যান। তার মৃত্যুতে লাখাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ শোক জানিয়েছেন।

এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার্স ইনচার্জ অজয় চন্দ্র দেবের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, এ ব্যাপারে আমার কাছে কোন তখ্য নাই।

Developed By The IT-Zone