ঢাকাসোমবার , ৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে স্বেচ্ছাশ্রমে সংস্কার হচ্ছে খেলার মাঠ : কথা রাখেননি জনপ্রতিনিধিরা

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৬, ২০২০ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

শেখ সজীব হাসান  বানিয়াচং থেকে :   বানিয়াচং উপজেলার ৩নং ইউনিয়নের ঐতিহ্যবাহী পূর্ব আদমখানীর অনেক পুরনো একটি মাঠ।এক সময় অনেক বড় বড় টুর্নামেন্টের আয়োজন করা হতো এই মাঠে।কিন্ত বর্তমানে এই মাঠের খুবই খারাপ অবস্থা । জনপ্রতিনিধিরা এলাকাবাসী কে মাঠ সংস্কার করার কথা দিলেও এখনও পর্যন্ত তাদের কথার কোনো দাম পাওয়া যায়নি।গত পাঁচ মাস পূর্বে বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানে হাসিনা আক্তার এই মাঠটি সংস্কার করে দিবেন বলে এলাকাবাসী কে আশ্বস্ত করেন। কিন্তু আজ পর্যন্ত কোনো খোঁজ-খবর না নেয়ায় জনগণের মধ্যে এক ধরণের ক্ষোভ সৃষ্টি হয়েছে। সোমবার(৬এপ্রিল) ‍দুপুরে বানিয়াচং এর প্রথম সারির গোল-কিপার ও পূর্ব-আদমখানী মহল্লার সন্তান জোবায়ের আহমেদ ফয়সল এর উদ্যোগে এলাকার যুবকদের নিয়ে মাঠ সংস্কারের কাজ শুরু করেছেন তিনি।

ছবি : বানিয়াচংয়ে স্বেচ্ছাশ্রমে মাঠ সংস্কার করছেন এলাকাবাসী

জোবায়ের আহমেদ ফয়সল দৈনিক আমার হবিগঞ্জকে জানান, জনপ্রতিনিধিরা বিভিন্ন ভাবে আমাদের মাঠ সংস্কার করে দিবেন বলে মাইক ফাটাইয়া আশ্বস্ত করেছিলেন।তবে কেউ কথা রাখেন নি।তাদের এই কথা এখনো বাক্সে বন্দি রয়ে গেছে।কোনো উপায় না পেয়ে এলাকার কিছু উদ্যমী তরুণদের নিয়ে মাঠ সংস্কার কাজে হাত দিয়েছি।

ছবি : মাঠ সংস্কারের জন্য ফুটবল প্রেমিক ফয়সল নিজেই মাটি ভরাট করছেন

তিনি আরও বলেন,আগামীকাল (মঙ্গলবার) থেকে এলাকার সকল ক্রীড়াপ্রেমীদের নিয়ে মাঠের গর্ত যতদিন ভরাট না হয় ততদিন পর্যন্ত স্বেচ্ছায় মাঠের গর্ত ভরাটের কাজ চলমান থাকবে বলে তিনি জানিয়েছেন।

Developed By The IT-Zone