ঢাকামঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে স্বামীর সাথে অভিমান করে গৃহবধূর আত্নহত্যা

স্টাফ রিপোর্টার
নভেম্বর ২৯, ২০২২ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচংয়ে স্বামীর সাথে অভিমান করে ১১ মাস বয়সী শিশু সন্তানকে রেখে আতœহত্যা করেছেন এক গৃহবধূ।  মঙ্গলবার (২৯নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বানিয়াচং থানার পশ্চিমের বাড়ীতে (নন্দীপাড়া গ্রাম) এ ঘটনা ঘটে।

আত্মহননকারী আঁখি আক্তার (২৫) ওই বাড়ীর মৃত ময়না মিয়ার কন্যা। তার স্বামীর বাড়ী উপজেলা সদরের জাতুকর্ণপাড়া গ্রামে।

নিহত গৃহবধূ আঁখির চাচা আনোয়ার হোসেন জানান,আঁখির বাবা নেই। তার দুই ভাই। বাবার বাড়িতে আসার পরে বৃদ্ধ মা’য়ের কাছেই থাকতো আঁখি। অপর দিকে তার স্বামীরও অবস্থা বেশ একটি ভালো না। দিনে এনে দিনে খাইতো হতো তাদের। তার স্বামীর সাথে কয়েকদিন ধরে ঝামেলা চলছিল। এছাড়া অন্য কোন কারণ ছিলনা বলে জানান তিনি।

সম্প্রতি স্বামীর বাড়ী থেকে আঁখি একমাত্র শিশু সন্তানকে নিয়ে পিত্রালয়ে নাইওর (বেড়াতে) আসে। মঙ্গলবার সবার অগোচরে শিশু সন্তানকে রেখে ঘরের তীরের মধ্যে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে আঁখি।

বানিয়াচং ১নং উত্তর-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান খান জানান,যে কোন আতœহত্যা ঘটনার পিছনে তো কোন কারণ অবশ্যই থাকে। তবে শুনেছি নিহত আঁখির সাথে তার স্বামীর নানা বিষয় নিয়ে মনোমালিন্য ছিল।

বাবার বাড়িতে আসার পরও স্বামী মোবাইলের মাধ্যমে তাকে গালিগালাজ করতো বলে জানতে পেরেছি। আতœহত্যার ঘটনা শুনে আমি আঁখির বাড়িতে যাই। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ।

বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত জানান লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জে আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Developed By The IT-Zone