ঢাকাবুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে স্বাধীনতা বিরোধী পরিবারের লোক হওয়ায় আ’লীগ থেকে পদ গেল দুই নেতার

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্বাধীনতা বিরোধী পরিবারের লোক হওয়ায় বানিয়াচঙ্গে আওয়ামী লীগ থেকে পদ গেল দুই নেতার। তারা হলেন ২নং বানিয়াচং উত্তর-পশ্চিম ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াহেদ মিয়া ও ৩নং বানিয়াচং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জাকির রেজা।

বুধবার (১৪সেপ্টেম্বর) বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদেরকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়ার বিষয়টি নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ৩নং ইউনিয়ন আওয়ামী লীগের আংশিক কমিটিতে জাকির রেজাকে সহ-সভাপতি করে কমিটি অনুমোদন দেয়া হয়েছিল।

পরবর্তীতে জানা গেছে তিনি চিহ্নিত ও সরকারি গ্যাজেটের তালিকাভুক্ত যুদ্ধাপরাধী পরিবারের সদস্য। তাই আওয়ামী লীগে শুদ্ধি অভিযানের অংশ হিসেবে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়ার সিদ্ধান্ত চুড়ান্ত করা হয়।

এ ছাড়া আব্দুল ওয়াহেদ মিয়াকে ২নং ইউনিয়নের ৫নং ওয়ার্ড কমিটির সভাপতি করে কমিটি অনুমোদন দেয়া হয়েছিল। পরবর্তীতে জানা গেছে তিনি আলবদর পরিবারের সদস্য। তাই তাকেও দলীয় পদ থেকে অব্যাহতি দেয়ার সিদ্ধান্ত চুড়ান্ত করা হয়। তার স্থলে সিনিয়র সহ-সভাপতি ময়না মিয়াকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়।

Developed By The IT-Zone